পাটকেলঘাটায় সাংবাদিক আশরাফ আলীর মা আর নেই


116 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় সাংবাদিক আশরাফ আলীর মা আর নেই
জুন ২৬, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

পাটকেলঘাটা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও দৈনিক গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার,সাংবাদিক আশরাফ আলীর মাতা আমেনা বেগম বার্ধক্যজনিত কারনে নিজ বাসভবনে মঙ্গলবার রাত ১১টায় ইন্তেকাল করেছেন।

ইন্না লিল্লাহি………….রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। তিনি ২পুত্র, ৪কন্যা,নাতী-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বেলা ১১টার দিকে পাটকেলঘাটার বড়বিলা গ্রামস্থ পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়েছে। মরহুমার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ব্যক্তিবর্গ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন সমবেদনা জানাতে তার বাসভবনে ছুটে আসেন।

মরহুমার মৃত্যুতে তার বাসভবনে গিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম, পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি,সম্পাদকসহ সকল সদস্য ও কর্মকর্তাবৃন্দ, পাটকেলঘাটা থানা, সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ,উপজেলা জাতীয় পার্টি,জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদ সাতক্ষীরা শাখা,পাটকেলঘাটা শ্রমজীবি সমবায় সমিতি লিঃ, পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আব্দুল হাই, কাশীপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল দেবনাথ, বড়বিলা সুন্নিয়া দাখিল মাদ্রাসার শিক্ষকগণ, সরদার ওয়েল্ডিংয়ের স্বত্বাধিকারী ফজলুল করিম, আওয়ামীলীগনেতা নারায়ণ মজুমদারসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

#