পাটকেলঘাটায় সাংবাদিক কামরুজ্জামান মোড়লের জমি দখলের চেষ্টা


417 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় সাংবাদিক কামরুজ্জামান মোড়লের জমি দখলের চেষ্টা
অক্টোবর ৬, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু,পাটকেলঘাটা প্রতিনিধি :
পাটকেলঘাটায় সাংবাদিকের জমি দখলের অভিযোগ উঠেছে। এঘটনায় তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন । জানা গেছে থানার পাটকেলঘাটা খুলনা সাতক্ষীরা মহাসড়কের পাশে  মৃত আবুবক্কর মোড়লের পুত্র সাংবাদিক কামরুজ্জামান মোড়লের পৈত্রিক সুত্রে ভোগদখলীয় রাজেন্দ্রপুর মৌজায় সাবেক ১৫৭ .১৪৮.১৫৫.১৫৬হাল দাগ ১৫০৫ খতিয়ান নং ১৫৭৩ ডিপি -৯৯০মাঠ জরিপ রেকডীয় মালিক মোঃ কামরুজ্জামান পিতা মৃত: আবুবক্কর মোড়ল সাং পাটকেলঘাটা শান্তিপূর্নভাবে বসতবাড়ী নির্মান করে বসবাস করে আসছে।

অপরদিকে ১৫০৪ খতিয়ান ১৫১০ ডিপি-২২২ মাঠ জরিপে ১৪ শতক জমি মালিক মোঃ আবু আশরাফ মোড়ল পিতা- হাজের আলি মোড়ল সাং খলিশখালী নামে রেকট হয়। মাঠ জরিপের মালিক জমির ১৫০৪ দাগের ১৪শতক জমি রেকর্ড হয়। কিন্তু দাদপুর গ্রামের মাজেদ আলীর পুত্র  হোসেন আলী ১০.০৩.২০০৮ সালে ১১০৮ নং কোবলায় মাঠ জরিপে থাকা ১৪শতাংশ জমি  থাকলেও ক্রয় করেন  ১৭ শতক জমি যাহা বৈধ নয়। একই সালে ২২.০৯.২০০৮ সালে আবু আশরাফের নিকট থেকে  ইউসুফ আলী গোলদার ৪৬০২ নং কোবলা মুলে ১৫০৪ দাগে ১৪ শতকের মধ্যে দেড় শতক জমি ক্রয় করেন  তিন শতক বেশি দাবি করে হোসেন আলী কামরুজাজামানের নামে ৩০ ধারায় আপত্তি নং ২৬৫২ তারিখ ২৯.০৭.১০ ১৫০৫ দাগে স্বপক্ষে হোসেন আলি কোন গুরুত্বপূর্ন কাগজ দেখাতে না পারায় ৩০ ধারারয় রাজস্ব অফিসার অসিত কুমার মল্লিক মামলাটি খারিজ করে দেন । তার পর ৩১ ধারা আপিল করেন হোসেন আলী।

তালা সেটেলমেন্ট অফিস আপিল নং ২৭৯৮৫/১৪ দীর্ঘ ১৪টি কর্ম দিবস শুনানির পর ৩১ ধারার আপিল অফিসার আক্তারুজ্জামান হোসেন আলীর সকল দাবী বদর ফি বাতিল করে দাবি না মঞ্জুর করেন। কামরুজ্জামান রেকর্ড বহাল রাখে, এদিকে হোসেন আলী গায়ের জোরে ২১/০৯/১৫ সকালে জমি দখলের চেষ্টা করে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজ বন্দ করে দেয় তার পরও জমি দখলের পায়তারা চালাচ্ছে। সাংবাদিক কামরুজ্জামান এ ঘটনায় সাতক্ষীরা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।