পাটকেলঘাটায় স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি


328 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি
জানুয়ারি ৭, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ অমিত কুমার ॥

সাতক্ষীরার পাটকেলঘাটা থানাধীন কুমিরা গ্রামে স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে এক দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। রবিবার দিনগত রাত ২ টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা এসময় নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা এবং প্রায় ৮ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে।

পারিবারিক সুত্রে জানা যায়, রবিবার দিনগত রাত ২টার দিকে ১৫-২০ জনের একটি সংঘবদ্ধ সশস্ত্র ডাকাত দল স্বর্ণ ব্যবাসায়ী বিশ্বনাথ পালের বাড়ির নিচ তলার গেটের তালা ভেঙ্গে প্রবেশ করে। এসময় নিচ তলার ভাড়াটিয়া সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির চাকুরিজীবী পবন কুমার বিশ্বাসকে ডেকে বেদম প্রহার শুরু করে। এক পর্যায়ে তার নিকট থেকে নগদ ৩০ হাজার টাকা, ১টি স্বর্ণের চেইন ও ১টি আঙটি যার আনুমানিক ওজন প্রায় দেড় ভরি নিয়ে তার হাত মুখ বেধে জিম্মি করে রাখে। এরপর ডাকাত দল পিস্তল, লোহার রড, চাপাতি সহ বিভিন্ন অস্ত্র নিয়ে দোতলায় ওঠে। সেখানে ঢুকে বিশ্বনাথ পাল ও তার স্ত্রীকে জিম্মি করে বাড়ির সকল মোবাইল সেট ও আলমারির চাবি নিয়ে নেয়। এরপর ডাকাত দল আলমারি খুলে নগদ ৮০ হাজার টাকা ও প্রায় ৬ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়। যাবার সময় বিশ্বনাথ পালের ব্যবহৃত একটি পালসার মটর সাইকেল নিয়ে বাড়ির সকলকে আটকে রেখে যায়। ঐ রাতেই পাটকেলঘাটা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় কেউ কোন লিখিত অভিযোগ থানায় দেয়নি।

##