পাটকেলঘাটায় সড়ক দূর্ঘটনায় মহিলা নিহত


351 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় সড়ক দূর্ঘটনায় মহিলা নিহত
ডিসেম্বর ২০, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল , পাটকেলঘাটা :
সাতক্ষীরার পাটকেলঘাটার কুমিরায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে খোদেজা বেগম (৪০) নামের এক মহিলা নিহত হয়েছে । পুলিশ সুত্রে জানা যায় বেলা সাড়ে ১২ টার দিকে সেনপুর চৌধুরী ব্রিকস সংলগ্ন সড়কের উপর এ দুর্ঘটনা ঘটে।
পারিবারিক সূত্রে জানা গেছে সেনপুর গ্রামের মৃত আমজেদ সরদারের স্ত্রী খোদেজা বেগম মাহমুদ নিজ বাপের বাড়ি থেকে সেনপুর স্বামীগৃহে ফিরছিল। ব্যাটারী ভ্যান যোগে ফেরার পথিমধ্যে সেনপুর চৌধুরী ব্রিকস সন্নিকটে পৌছালে বিপরীত দিক থেকে একটি কাচা ইট বোঝাই ভ্যান রাস্তা পার হচ্ছিল। এসময় ইট বোঝায় ভ্যানটি ব্যাটারী চালিত যাত্রী বোঝাই ভ্যানকে আঘাত করলে ঘটনাস্থলেই ভ্যান সহ যাত্রীরা রাস্তার উপর উল্টে পড়ে। পিছন দিক থেকে আসা যশোর গামী একটি ট্রাক খোদেজার পায়ের উপর দিয়ে শরীর ভেদ করে চলে যায়। এসময় বিক্ষুদ্ধ জনতা ঘাতক ট্রাকটি চালক সহ আটক করে পুলিশে খবর দেয়।  স্থানীয় লোকজন গুরুতর আহত খোদেজা বেগমকে পাটকেলঘাটা নার্সিং হোমে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মহিবুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করেন।
###

পাটকেলঘাটায় বাংলাদেশ কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল ফাউন্ডেশন এর বৃত্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন
পাটকেলঘাটা প্রতিনিধি:
বাংলাদেশ কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল ফাউন্ডেশন ২০১৬ এর বৃত্তি পরীক্ষা মঙ্গলবার সকাল ১০ টায় পাটকেলঘাটা আদর্শ বহুমুখি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। পাটকেলঘাটা থানার আল-ফারুক আদর্শ একাডেমী থেকে ৫২ জন, পাটকেলঘাটা প্রি-ক্যাডেট স্কুল থেকে ৪২ জন, পাটকেলশ্বরী শিশু বিদ্যাপীঠ থেকে ৩৬ জন, কুমিরা কিন্ডারগার্টেন স্কুল থেকে ৩১ জন, খলিষখালী প্রি-ক্যাডেট স্কুল থেকে ২৩ জন নার্সারী থেকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত মোট ১৮৪জন ছাত্র-ছাত্রী এ মেধা যাচাই পরীক্ষায় অংশ গ্রহন করেন। পরীক্ষা কেন্দ্রের সচিব পাটকেলঘাটা আদর্শ বহুমুখি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব আব্দুল হাই বলেন সুষ্ঠু ও শান্তিপুর্নভাবে পরীক্ষা সমাপ্ত হয়েছে। হল সুপারের দায়িত্বপালন করেন দিলীপ কুমার ভট্ট্রাচার্য।