পাটকেলঘাটায় ৪৩ লক্ষ টাকা আত্মসাতকারী সুমনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন


193 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটায় ৪৩ লক্ষ টাকা আত্মসাতকারী সুমনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন
অক্টোবর ১২, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান::

সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটার একটি সমবায় সমিতি থেকে ৪৩ লক্ষ টাকা আত্মসাতকারী সাবেক ছাত্রলীগ নেতা মশিউর আলম সুমনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। পাটকেলঘাটা সচেতন এলাকাবাসীর আয়োজনে মঙ্গলবার দুপুরে পাটকেলঘাটা পাঁচ রাস্তার মোড়ে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
লাল-সবুজ সমবায় সমিতির সাধারণ সম্পাদক শংকর কুমার দাশের সভাপতিত্বে ও সদস্য বাশুদেব বিশ^াস এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকবার আলী, বিশিষ্ট ব্যবসায়ী আবির হোসেন, ছাত্রলীগ নেতা রেজাউল ইসলাম রেজা, ব্যবসায়ী ভবতোষ তরফদার, বাবলু সাধু, যুবলীগ নেতা আবু সাঈদ, সদস্য বাবলু ঘোষ, অমিত দাস প্রমূখ।
বক্তারা বলেন, মশিউর আলম সুমন লাল-সবুজ সমবায় সমিতির হিসাবরক্ষক থাকাকালিন সমিতির ৪৩ লক্ষ টাকা আত্মসাৎ করে পালিয়ে বেড়াচ্ছেন। এর আগে তালা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক থাকাকালিন প্রতিটি ইউনিয়ানের কমিটি বাণিজ্য, এক দোকান একাধিক ব্যক্তির কাছে বিক্রয়, চাঁদাবাজী, ঘের দখল, দালালী, সন্ত্রাস, মাদক ও জুয়ার প্রশ্রয়দাতাসহ একাধিক মামলার আসামী ও বিভিন্ন অনৈতিক কাজের জড়িত থাকায় তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়। বক্তারা এ সময় মশিউর আলম সুমনকে দৃষ্টান্ত মূলক শাস্তির জোরদাবী জানান।

#