পাটকেলঘাটা কুমিরা ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সম্মাননা পদক পাওয়ায় অভিনন্দন


443 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা কুমিরা ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সম্মাননা পদক পাওয়ায় অভিনন্দন
ডিসেম্বর ৭, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল, পাটকেলঘাটা :
তালা উপজেলার ঐতিহ্যবাহি কুমিরা ইউপি চেয়ারম্যান শেখ গোলাম মোস্তফা স্থানীয় সরকার শক্তিশালি করণ ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায়  দিপ্রাইড পিপলস রাইটস প্রিজার্ভেশন সোসাইটি’র আয়োজনে দেশবন্ধু চিত্তরঞ্জন দাস শাইনিং পার্সনালিটি এ্যাওয়ার্ড ২০১৫ প্রাপ্ত হন।

গত শনিবার বিকাল ৫ টায় ঢাকার পেসিফিক সোনারগাও হোটেলের মেঘনা হলে সংস্থাটির উদ্বেগ্যে দলীয় প্রতীকে স্থানীয় সরকার নির্বাচন ও শক্তিশালি করণ শির্ষক আলোচনা সভা এবং গুনি জন সংবর্ধনা অনুষ্ঠানে তিনি সম্মাননা পদকে ভূষিত হন।

অনুষ্ঠানে বাংলাদেশ সুপ্রিমকোর্টের আপিল বিভাগের বিচারপতি জয়নুল আবেদিন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের চিপ হুইপ আ স ম ফিরোজ এমপি।
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার ব্রুরোর সভাপতি মোঃ শাহাজান, বিচারপতি শিকদার মকবুল হক, বিচারপতি সৈয়দ মোঃ দবিরুস্বান। অনুষ্ঠানের প্রধান অতিথি চেয়ারম্যান গোলাম মোস্তফার হাতে সম্মাননা পদক তুলে দেন।
এছাড়া তিনি স্বাধীন বাংলা সংদের পক্ষ থেকে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় মহাত্মা গান্ধি স্বর্ণপদক এবং বাংলাদেশ ঐতিহ্য সংরক্ষণ ও গবেষণা কেন্দ্রের উদ্যোগে দানবীর দাতা হাতেমতয়ী সম্মাননা পদকে ভূষিত হন।
তার এ সম্মাননা পদক পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন ধানদিয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, নগরঘাটা ইউপি চেয়ারম্যান সরদার মহব্বত আলী, সরুলিয়া ইউপি চেয়ারম্যাান বদরুজ্জামান, খলিষখালীর ইউপি চেয়ারম্যান হাজ্বী সুলতান আহম্মেদ, খেশরা ইউপি চেয়ারম্যান সাংবাদিক লিয়াকত আলী, জালালপুর ইউপি চেয়ারম্যান মফিদুল হক লিটু, খলিলনগর ইউপি চেয়ারম্যাান প্রনব ঘোষ বাবলু, তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান মিয়াজান আলী মোড়ল, তালা সদর ইউপি চেয়ারম্যান সাংবাদিক নজরুল ইসলাম।

আরো অভিনন্দন জানিয়েছেন পাটকেলঘাটা প্রেস ক্লাবের সাভাপতি শেখ আব্দুল হাই, সাধারন সম্পাদক শেখ শওকত হোসেন সহ নেতৃবৃন্দ।