টিআর,কাবিখার দূর্ণীতি,চাঁদাবাজিসহ কোন অপকর্ম সহ্য করা হবে না : এমপি মুস্তফা লুৎফুল্লাহ


402 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
টিআর,কাবিখার দূর্ণীতি,চাঁদাবাজিসহ কোন অপকর্ম সহ্য করা হবে না : এমপি  মুস্তফা লুৎফুল্লাহ
জুন ৩, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

মাহফুজুর রহমান মধু,পাটকেলঘাটা :
পাাটকেলঘাটা বাজার ব্যবসায়ী ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনের এমপি এড. মুস্তফা লুৎফুল্লাহকে গণ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে তিনি তার বক্তব্যে বলেন- একদিকে বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করবেন অপরদিকে টিআর,কাবিখার দূর্ণীতি, ,চাঁদাবাজি মাদক সেবনসহ নানা অপকর্ম করবেন সেটা হবেনা।  বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।
শুক্রবার বিকাল ৪টায় পাটকেলঘাটায় সরুলিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে চেয়ারম্যান মতিয়ার রহমানের সভাপতিত্বে তিনি আরো বলেন পাটকেলঘাটা বাজারের বিভিন্ন সড়ক সংস্কার, ড্রেনেজ ব্যবস্থা, হাসপাতাল নির্মানসহ বাজারের সার্বিক উন্নয়নে সকলকে এক হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।

সকলে সহযোগিতা করলে পাটকেলঘাটা বাজারকে একটি মডেল বাজার করা হবে।  প্রয়োজনে দিন ধার্য করে সরকারী কর্মকর্তাদের সাথে বসে আলোচনা করে পরিকল্পনামাফিক সমস্যার সমাধান করা হবে। সংবর্ধনা অনুষ্ঠানে পৃথক পৃথক ভাবে মানপত্র পাঠ করেন ব্যবসায়ী নারায়ন সাধু, প্রবীন শিক্ষক নেছার আলী ও শিক্ষক সাইফুল্লাহ মোড়ল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মোঃ তরিকুল ইসলাম, জেলা আওয়ামী আইনজীবি পরিষদের সাধারণ সম্পাদক এড.শেখ আব্দুস সামাদ, সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান, কুমিরা ইউঃ আওয়মীলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল লতিফ সরদার, জিএম হায়দার আলী, হাসান হোসেন বাবু, সুবীর বিশ্বাস। নগরঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, উপাধক্ষ আতিয়ার রহমান, সাবেক পরমানু বিজ্ঞানী ড.মতিউর রহমান, সহ অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক, ব্যবসায়ী সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এরপূর্বে সংসদ সদস্য এড.মুস্তফা  লুৎফুল্লাহ,উপজেলা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,নির্বাহী কর্মকর্তা মোঃ ফরিদ হোসেনসহ জনপ্রতিধিবৃন্দ সরেজমিনে বাজারের বিভিন্ন সমস্যা পরিদর্শন করেন। সার্বিক অনুষ্ঠান পরিচালনা করেন মাহফুজুর রহমান মধু।