পাটকেলঘাটা বাজার সড়কে হাঁটুপানি, দেখার কেউ নেই


616 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা বাজার সড়কে হাঁটুপানি, দেখার কেউ নেই
আগস্ট ৩১, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মোঃ কামরুজ্জামান মোড়ল :
সাতক্ষীরা জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র পাটকেলঘাটা বাজার থেকে সরকার প্রতিবছর প্রায় অর্ধকোটি টাকা রাজস্ব আদায় করে থাকে। সেই বাজারে গুরুত্বপূর্ণ সড়ক পাটকেলঘাটা হাইস্কুল রোড, জনতা ব্যাংক রোড, ডাকবাংলা রোড, গরুর হাট রোডে, পল্লী বিদ্যুৎ রোড বৃষ্টি হলেই হাটুপানিতে তলিয়ে যায়।

বাজারে পানি নিষ্কাশনের জন্য ড্রেনের ব্যবস্থা না থাকায় বর্ষাকালে জলাবদ্ধতা লেগেই থাকে। এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম জানান, সরকারী বিভিন্ন দপ্তরে কথা বলেছি। অতি দ্রুত সরকারী ভাবে পানি নিষ্কাশনের জন্য ব্যবস্থা হবে।
###

তালার কুমিরা ইউপি সদস্য মোস্তাফিজুর ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

মোঃ কামরুজ্জামান মোড়ল :
তালার কুমিরা ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য শেখ মোস্তাফিজুর রহমান বাবু ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। ইউনিয়ন পরিষদের প্রশাসনিক কার্যক্রম সচল রাখার স্বার্থে গত ৩০ আগস্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বাক্ষরিত ১৪০৪ নং স্মারক পত্রে সোমবার দায়িত্ব গ্রহণের অনুরোধ জানান।

কুমিরা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান শেখ গোলাম মোস্তফা জেল হাজতে তার অনুপস্থিতে দায়িত্ব পালন করার কথা উল্লেখ করা হয়েছে।

জানা গেছে ২০১১ সালের ৩এপ্রিল শেখ গোলাম মোস্তফা চেয়ারম্যান নির্বাচিত হবার পর ইউনিয়ন পরিষদ আইন ২০০৯ এর ধারা ৩৩ (১) উপধারামতে পরিষদ গঠিত হবার ৩০ কার্যদিবসের মধ্যে অগ্রাধিকারক্রমে ৩ সদস্যের একটি প্যানেল চেয়ারম্যানের তালিকা প্রস্তুতপূর্বক উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেন।
এরই প্রেক্ষিতে ওই বছরের ৩১মে চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে ৬নং ওয়ার্ড সদস্য শেখ মোস্তাফিজুর রহমান বাবুকে ১নং প্যানেল চেয়ারম্যান মনোনীত করা হয়।

বর্তমানে চেয়ারম্যান শেখ গোলাম মোস্তফা ফৌজদারী মামলায় গত ২৪ আগস্ট  সাতক্ষীরা জুডিশিয়াল  ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হবার পর বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। এরপর ইউনিয়নের নাগরিক সেবা নিশ্চিতের জন্য রেজুলেশন অনুযায়ী শেখ মোস্তাফিজুর রহমান বাবু ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার নিয়েছেন ।