পাটকেলঘাটা লোকনাথ নার্সিং হোমের বর্ষবরণ ও ৫ গুনীব্যক্তিকে সন্মাননা প্রদান


381 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা লোকনাথ নার্সিং হোমের বর্ষবরণ ও ৫ গুনীব্যক্তিকে সন্মাননা প্রদান
এপ্রিল ১৭, ২০১৭ তালা
Print Friendly, PDF & Email

মোঃ মাহাফুজুর রহমান মধু, পাটকেলঘাটা ::
পাটকেলঘাটা লোকনাথ নার্সিং হোম এর ৬ষ্ঠ বর্ষপূর্তি ও পহেলা বৈশাখ পালন উপলক্ষ্যে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে দিনটি পালিত হয়েছে । সন্ধায় পাটকেলঘাটা স্কুল মাঠে লোকনাথ নার্সিহোম ও ৫জন গুনী ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হয়।

শিক্ষায় সাবেক পরমানু বিজ্ঞানী ড. মতিউর রহমান.পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজের সাবেক বাংলা বিভাগের অধ্যাপক বিরেন্দ্রনাথ মাহতা, সমাজ সেবায় জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু, সংগীতে ওস্তাদ অশোক কুমারে দে ও ডাঃ নির্মল কুমার দাস। শেষে কুমার ইন্দ্রজিত পরিচালিত সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
##

 

সাংবাদিক কন্যা সাবিহা’র বৃত্তি লাভ

ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় সাংবাদিক কন্যা সাবিহা মাহজাবীন বৃত্তি পেয়েছে। তালা উপজেলার পাটকেলঘাটা আল-আমীন ফাজিল মাদ্রাসা থেকে ২০১৬ সালের ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশগ্রহন করে সাধারন গ্রেডে বৃত্তিলাভ করেছে।

ইতোপূর্বেও সে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় শ্রেণিতে বিভিন্ন কিন্ডার গার্টেনএর পরীক্ষায় বৃত্তি লাভ করেছিল। সে তালা সদর প্রেসক্লাবের সহ-সভাপতি কপিলমুনি কলেজের প্রভাষক ইয়াছীন আলী সরদার ও সালমা পারভীন’র কন্যা।

তার এ কৃতিত্বের জন্য পিতা-মাতা, শিক্ষক-শিক্ষিকার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছে। সাবিহা ভবিষ্যতে ডাক্তার হয়ে মানব সেবা করতে আগ্রহী। সে সকলের নিকট দোয়া প্রার্থী।
##