পাটকেলঘাটা সংবাদ ॥ কুমিরা মহিলা ডিগ্রী কলেজের পক্ষ থেকে বিশ্বজিৎ সাধুকে সংবর্ধনা প্রদান


489 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥ কুমিরা মহিলা ডিগ্রী কলেজের পক্ষ থেকে বিশ্বজিৎ সাধুকে সংবর্ধনা প্রদান
নভেম্বর ৪, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু , পাটকেলঘাটা প্রতিনিধি:
সাতক্ষীরা জেলা কৃষকলীগের সভাপতি কুমিরা মহিলা ডিগ্রীকলেজের দাতা সদস্য সমাজসেবক জেলা হিন্দুবৌদ্ধ খ্রীষ্ট্রান ঐক্য পরিষদ সভাপতি বিশ্বজিৎ সাধুকে বুধবার বেলা ১১টায়  শিক্ষা শ্রম বন ও পরিবেশ রক্ষা সোসাইটি কর্তৃক দেশরতœ পুরস্কার পদক প্রদান করায় কলেজের পরিচালনা পরিষদ শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীদের পক্ষ থেকে  সংবর্ধনা প্রদান করা হয়। কলেজের অধ্যক্ষ লুৎফুনয়ারা জামানের সভাপতিত্বে  সভায় বক্তব্য রাখেন উপাধক্ষ্য শহীদুল ইসলাম,কলেজ গভর্নিং বডির সদস্য নারায়ন মজুমদার, সহকারী অধ্যাপক ঘোষসরোজিৎ, জয়দেব সাহা, আসাদুজ্জামান, মহিউদ্দীন, ড. বিধান কুমার, ড.রবিউল ইসলাম,অরুন কুমার,ছাত্রী রোকাইয়া খাতুন । সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন প্রশান্ত রায়।
###

চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক সুভাষ সেনের  গণসংযোগ
পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তালা উপজেলার ইসলামকাটি  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সদালাপী সৎ নিষ্ঠাবান বিশিষ্ঠ শিক্ষানুরাগী অবসর প্রাপ্ত শিক্ষক তালা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক চেয়ার ম্যান প্রার্থী অধ্যাপক সুভাষ  সেন দীর্ঘদিন ইউনিয়নের বিভিন্ন গ্রাম ওয়ার্ডে গনসংযোগ অব্যাহত রেখেছেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি পাড়া মহল্লায় গন সংযোগকালে ভোটার কর্মি সমর্থকদের কাছে দোয়া ও সামর্থন কামনা করে চলেছেন। তিনি ইউনিয়নের অনেক শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি ও বিভিন্ন  সংগঠনের সাথে জড়িত আছেন। গনসংযোগ কালে তিনি ভোটার কর্মি সমর্থকদের বলেন আপনাদের সহযোগিতা পেলে ইসলামকাটি ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ে তুলব এবং আপনাদের  সেবা করে যাব।
##

ম্যান অব দ্যা সিরিজ হরি বেকহ্যাম, ম্যাচ সেরা লিটন রায়
তালার ফলেয়ায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে সেন্ট মেরি  ক্লাব চ্যাম্পিয়ন
পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি:
বুধবার বিকালে তালা উপজেলার ফলেয়া চাঁদকাটি মাঠে ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় হরি বেকহ্যামের সেন্ট মেরি স্পোর্টিং ক্লাব ২-০ গোলের ব্যবধানে তালার ঘোনা ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।  খেলায় ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন বিজয়ী দলের অধিনায়ক হরি বেকহ্যাম এবং ম্যাচ নির্বাচিত হন একই দলের লিটন রায়। এছাড়া  জয়সূচক গোল দু’টি  করেন বিজয়ী দলের লিটন রায় ও সিদ্দিক হোসেন। খেলা শেষে মুক্তিযোদ্ধা ময়নুল ইসলামের সভাপতিত্বে ও আওয়ামী লীগনেতা দেবাশীষ মূখার্জীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের অধিনায়ক হরি বেকহ্যামের হাতে রঙ্গিন টেলিভিশন তুলে দেন তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নূরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইখতিয়ার হোসেন, জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু,আওয়ামী লীগনেতা প্রভাষক আব্দুল হালিম টুটুল, গণেশ দেবনাথ, আব্দুল হান্নান এবং মাগুরা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ আতাউর রহমান। খেলায় রেফারির দায়িত্ব পালনে করেন মোঃ নাসির উদ্দীন সরদার। শত শত দর্শক খেলাটি উপভোগ করেন।