পাটকেলঘাটা সংবাদ ॥ গলায় ফাঁস দিয়ে মহিলার আত্মহত্যা


350 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥ গলায় ফাঁস দিয়ে মহিলার আত্মহত্যা
মার্চ ১৮, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল  ॥
পাটকেলঘাটায় গলায় ফাঁস দিয়ে ছবিজান বেগম (৫৫) নামের এক মহিলা আতœহত্যা করেছে।
সূত্রে জানা যায়, পাটকেলঘাটা থানার কুমিরা বকশিয়া গ্রামের আব্দুল জব্বার হাজরার স্ত্রী মোছাঃ ছবিজান বেগম দীর্ঘদিন মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিল। শুক্রবার ফজরের নামায শেষে পরিবারের অজান্তে বাড়ির পাশের একটি আম গাছে গলায় রশি পেঁচিয়ে আতœহত্যা করে। এ ব্যাপারে পাটকেলঘাটা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মামলা নং -০৫/১৬/৩।
##
পাটকেলঘাটায় নাশকতা মামলায় এক জন গ্রেফতার
কামরুজ্জামান মোড়ল  ॥
পাটকেলঘাটা থানায় নাশকতা মামলায় জিয়ারুল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার থানা পুলিশের বিশেষ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।
থানা সূত্রে জানা যায়, পাটকেলঘাটা ত্রিশ মাইল নামক স্থানে নাশকতা মামলার আসামী নগরঘাটা গ্রামের লোকমান মোড়লের পুত্র জিয়ারুল ইসলাম জিয়া (৪৬) কে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
##

পাটকেলঘাটা জাতির জনকের জন্ম বার্ষিকী ও শিশু দিবস পালিত
কামরুজ্জামান মোড়ল  ॥
পাটকেলঘাটা হারুন অর রশিদ ডিগ্রী কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আলোচনা সভা গতকাল অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ ওয়াজিহুর রহমান খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজ পরিচালনা পরিষদের বিদ্যুৎসাহী সদস্য এ্যাড. শেখ আব্দুস সামাদ। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আতিয়ার রহমান, শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক বীরেন্দ্রনাথ মাহাতা, সুব্রত কুমার দাশ, আনন্দ মোহন মন্ডল ও নাজমুল হক প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক অজিত হালদার, আনোয়ারুল হক, নজিবুল¬াহ, বিপ¬ব কান্তি ভদ্র, আহলাদ চন্দ্র, সরদার নুরুল ইসলাম, কুব্বাত আলী, উৎপল মন্ডল, সেলিনা আনজুম, রহিমা খাতুন, সিরাজুল ইসলাম, ক্রীড়া শিক্ষক আবু সালেহ মোহাম্মাদ আব্দুর রশিদ, প্রদর্শক জয়ন্ত মন্ডল, মফিজুর রহমান, হায়দার আলী, সিদ্ধার্থ কুমার, রহিমা খানম প্রমুখ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন অধ্যাপক ফকির আহমদ শাহ। অনুষ্ঠানে বক্তারা জাতির জনকের জীবনী আলোচনা করে প্রত্যেক শিক্ষার্থীকে দেশ গড়ার কারিগর হওয়ার আহবান জানান।
খলিষখালী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মোজাফ্ফর রহমানের মটর সাইকেল শোভা যাত্রা

মাহফুজুর রহমান মধু, পাটকেলঘাটা(সাতক্ষীরা) প্রতিনিধি
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তালা উপজেলার ৯নং খলিষখালী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সমাজসেবক ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সাংবাদিক মোজাফ্ফর রহমান গতকাল বিকালে শতাধিক মটর সাইকেল শোভা যাত্রা ইউনিয়নের দলুয়া, টিকারামপুর, গনেশপুর, গাছা, খলিষখালী চোমরখালী, বাগমারা,হাজরা পাড়া,এনায়েতপুর,রাঘবকাটি,সহ ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে। শ্লোগানে শ্লোগানে  জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।
##

তালা পাটকেলঘাটায় সরকার নিয়োগকৃত ডিলাররা ১৫টাকা কেজি দরে ও এম এস এর চাল বিক্রি করছে
পাটকেলঘাটা(সাতক্ষীরা) প্রতিনিধি
তালা উপজেলার ৫ জন ডিলার তালা এবং পাটকেলঘাটায় নিধারিত স্থানে মাথা প্রতি  ৫ কেজি করে ও এম এসের চাল কেজি ১৫টাকা দরে বিক্রি করছে। বর্তমান সরকারের এ সফলতার অংশ হিসাবে গরীব অসহায় মানুষের কথা চিন্তা করে সরকার এ কার্যক্রম চালু করেছে নতুন ধান না উঠা পর্যন্ত একার্যক্রম চলবে।  প্রতি দিন সকাল ৯টা হতে এ চাল বিতরন চলছে । এর মধ্যে সরকার কর্তৃক নিয়োগকৃত পাটকেলঘাটায় ২জন ডিলার হলেন বিশ্বাস জাহাঙ্গীর হোসেন ও স্বপন সাধু তালায় ৩জন ডিলার হলেন লুৎফর রহমান,ফারুক হোসেন ও খন্দকার আবু আসাদ । পাটকেলঘাটার খেয়াঘাট রোড ও হলুদ হাটার ডিলারের নির্দিষ্ঠ দোকানে এ চাল বিক্রয় হচ্ছে। সপ্তাহে ৬দিন একজন ডিলার এক মেট্রিকটন চাল বিক্রি করছে।
##
পাটকেলঘাটার সরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মতিয়ার রহমানের মটর সাইকেল শোভাযাত্রা

পাটকেলঘাটা(সাতক্ষীরা) প্রতিনিধি
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেষ মুহর্তে পাটকেলঘাটার সরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মতিয়ার রহমান গতকাল সন্ধায় মটর সাইকেল শোভা যাত্রা করে ইউনিয়নের পাটকেলঘাটা বাজার,পারকুমিরা, জুজখোলা, ভারসা, আমতলা ডাঙ্গা, হোগলা ডাঙ্গা, তৈলকুপি, যুগিপুকুরিয়া, শাকদহ, ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে। শ্লোগানে শ্লোগানে  জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।
##

পাটকেলঘাটার কুমিরা ইউনিয়নের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য প্রার্থীর মটর সাইকেল শোভা যাত্রা
পাটকেলঘাটা(সাতক্ষীরা) প্রতিনিধি
আসন্ন ইউপি নির্বাচনে পাটকেলঘাটার কুমিরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য  প্রার্থী ইউনিয়ন আওয়ামীযুবলীগের আহবায়ক বর্তমান ইউপি সদস্য মফিদুল ইসলাম আসন্ন নির্বাচনে গতকাল বিকালে তার নিজ ওয়ার্ডে মটর সাইকেল শোভাযাত্রা করে গনসংযোগ করেন । এসময় তিনি ওয়ার্ডবাসীকে তার মোরগ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান সাথে সাথে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।