পাটকেলঘাটা সংবাদ ॥ নাশকতা মামলায় গ্রেফতার-৩


299 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥ নাশকতা মামলায় গ্রেফতার-৩
নভেম্বর ১১, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু, পাটকেলঘাটা প্রতিনিধি:
বুধবার পটকেলঘাটা থানা পুলিশ বিভিন্ন ইউনিয়ন থেকে নাশকতা মামলায় তিন ব্যক্তিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। আটক কৃতরা হলেন, পাটকেলঘাটা থানার কুমিরা ইউনিয়নের গৌরিপুর গ্রামের মৃত শেখ আফাজ উদ্দীনের পুত্র শেখ আমজাদ হোসেন(৩৭)। খলিষখালী ইউনিয়নের মৃত মোজাহার সরদারের পুত্র মোকসেদ সরদার (৪৮) ও নগরঘাটা গ্রামের আবু জাফরের পুত্র রুহুল আমিন (৩০)।
##

সাংবাদিক আবুল কাশেম সাগরের সুস্থতা কামনা
পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি:
পাটকেলঘাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক লোকসমাজ পত্রিকার পাটকেলঘাটা প্রতিনিধি ও দৈনিক যুগেরবার্তা পত্রিকার বিশেষ প্রতিনিধি আবুল কাশেম সাগর গত এক সপ্তাহ ধরে হার্টএটাকে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তার সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন সাংবাদিক মফিদুল ইসলাম, নাজমুল হক খাঁন, মুজিবুর রহমান, ইয়াছীন আলী সরদার, আবু হোসেন, আমিনুর রহমান সোহাগ, কামরুজ্জামান মোড়ল, ডা: হেলাল উদ্দীন, মাসুদুজ্জামান সুরুজ, রিপন হোসেন, মাহফুজুর রহমান মধু, অমিত ঘোষ প্রমুখ।
##

ইউপি চেয়ারম্যান প্রার্থী মঞ্জুরুল ইসলামের  গনসংযোগ
পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী জেলা  আওয়ামীলীগ নেতা শেখ মঞ্জুরুল ইসলাম, বুধবার সরুলিয়া বাজারে দোকানদার ও সাধারন মানুষের সাথে মতবিনিময় করেন। ইউনিয়ন পরিষদে নির্বাচনের লক্ষে দীর্ঘদিন ইউনিয়নের বিভিন্ন গ্রাম ওয়ার্ডে গনসংযোগ অব্যাহত রেখেছেন। তিনি সকাল থেকে গভীর রাত পর্যন্ত পাড়া মহল্লায় গন সংযোগকালে ভোটার কর্মি সমর্থকদের কাছে দোয়া ও সামর্থন কামনা করে চলেছেন। তিনি বলেন দল আমাকে মনোনয়ন দিলে এবং চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে জনগনের সেবা করব।