পাটকেলঘাটা সংবাদ ॥ পাটকেলঘাটায় বি আর টি সি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০


597 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥ পাটকেলঘাটায় বি আর টি সি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০
আগস্ট ২৩, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু পাটকেলঘাটা :
পাটকেলঘাটায় বি আর টি সি ও ট্রাকের মূখোমূখি সংঘর্ষ এক মহিলা সহ আহত হয়েছে ১০ যাত্রী। ঘটনাটি ঘটেছে থানার শাকদহ নামকস্থানে বলা সাড়ে ৪টার দিকে। চুকনগর হাইওয়ে পুলিশ ক্ষতিগ্রস্থ বি আর টি সি বাসটি উদ্ধার করে হেফাজতে নিয়েছে।
প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, রবিবার বেলা সাড়ে ৪টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের শাকদহ নামকস্থানে বরিশাল থেকে আসা সাতক্ষীরা গামী বি আর টি সি (ঢাকা মেট্রো-ব-১১-২৫৩১) ও অপর দিক সাতক্ষীরার ভোমরা থেকে কাঁচামাল বোঝাই ট্রাক (যশোর-ট-১১-২৮-২১) এর নিয়ন্ত্রণ হারিয়ে মূখোমূখি সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় জেলার পারুলিয়ার রাহেলা বেগম (৩৫) মারাতœক ভাবে আহত হয়েছে। এছাড়া বিআরটিসিতে থাকা আরো প্রায় ১০ জন যাত্রী আহত হওয়ার ঘটনা ঘটে। এঘটনায় চুকনগর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বি আর টি সি বাস ও ট্রাক আটক করে পুলিশী হেফাজতে নিয়েছে। পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) তরিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
##

তালার ধানদিয়া ও নগরঘাটা ইউনিয়ন পরিষদে  চারা বিতরন
পাটকেলঘাটা প্রতিনিধি:
ইউনিয়ন পরিষদের উদ্যোগে ও এল জি এসপি এল আইসি(২) প্রকল্পের অধীনে তালা উপজেলায় ১৫হাজার গাছের চারা বিতরন করা হবে। এরই অংশ হিসাবে ধানদিয়া ইউনিয়নে ৭১০টি, নগরঘাটা ইউনিয়ন পরিষদে ৪১০টি ফলজ আম গাছের চারা বিতরন করা হয়েছে। গতকাল বেলা ১১টায় ইউনিয়নের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ , মন্দির সহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানদের নিকট এই চারা বিতরন করা হয়। চারা বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, নগর ঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ার ম্যান মোঃ মহব্বত আলী সরদার ,ধানদিয়া ইউনয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন সহ সকল ইউপি সদস্য বৃন্দ।
##
পাটকেলঘাটায় মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২
পাটকেলঘাটা প্রতিনিধি :
পাটকেলঘাটায় মাদক ব্যবসায়ীসহ দু’অপরাধীকে আটক করেছে পুলিশ। থানা সূত্রে জানা যায়, শনিবার পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী খোর্দ্দ গ্রামের মৃত আঃ ওয়াদুত মীরের পুত্র মীর শফিকুল ইসলাম (৪৫) কে স্থানীয় বাজার থেকে গাঁজা বিক্রিকালে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে। এ সময় তার কাছে থাকা ১শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলা নং-১১। অপর দিকে পাটকেলঘাটা কলেজের চুরির ঘটনায় মাঝিয়াড়া গ্রামের কুমারেশ বিশ্বাসের পুত্র দেবাশিষ বিশ্বাস (২৮) কে চুরির মামলায় গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।