পাটকেলঘাটা সংবাদ ॥ পাটকেলঘাটায় বিভিন্ন মামলায় ৩জন আটক


340 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥ পাটকেলঘাটায় বিভিন্ন মামলায় ৩জন আটক
সেপ্টেম্বর ৮, ২০১৫ তালা
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু , পাটকেলঘাটা  :
পাটকেলঘাটা থানা পুলিশ বিভিন্ন মামলায় ৩জনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে। পুলিশ জানায় মঙ্গলবার থানার বড়বিলা গ্রামের আব্দল লতিফের পুত্র জনাব আলী খাঁ (৫৮), উত্তর সারসা গ্রামের হারান বিশ্বাসের পুত্র মুজিবুর রহমান(৪৫) ও গনেশপুর গ্রামের আজিজ খাঁর স্ত্রী রমেছা বেগম(৫২) কে আটক করে জেল হাজতে পাঠায় । পুলিশ জানায় তাদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে।
##

মামলা প্রত্যাহারের দাবীতে শিক্ষক সমিতির  বিবৃতি

পাটকেলঘাটা প্রতিনিধি :
তালা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সদস্য সরুলিয়া দ্বি-মুখী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলামকে মিথ্যা ও হয়রানি মুলক মামলায় আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। এদিকে তার মুক্তির দাবি ও  মামলা  প্রত্যাহারের দাবি জানিয়েছেন তালা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির  সভাপতি আব্দুল আজিজ ও সাধারন সম্পাদক মুকুন্দ কুমার রায় সহ সমিতির সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ
##
স্বাক্ষরতা দিবস পালন
পাটকেলঘাটা প্রতিনিধি :
বিশ্ব স্বাক্ষরতা  দিবস পালন উপলক্ষে মৃর্জাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে দিবসটি পালন উপলক্ষে আলোচনা সভা, র‌্যালি  অনুষ্ঠিত হয়। র‌্যালি শেষে  বিদ্যালয়ের সভাপতি রাজেন্দ্র নাথ ঘোষের সভাপতিত্বে ও শিক্ষক রায়হান শেখের পরিচালনায় বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক সূর্য্য  পাল, সহকারী শিক্ষক সবিতা দাস, রোজিনা খাতুন,শ্রাবন্তী মন্ডল,অহিদুজ্জামান,আতাউর রহমান প্রমূখ।