পাটকেলঘাটা সংবাদ ॥ প্রবল বৃষ্টিপাতে বাজারের আবাসিক এলাকা প্লাবিত


335 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥ প্রবল বৃষ্টিপাতে বাজারের আবাসিক এলাকা  প্লাবিত
জুন ১৪, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু,পাটকেলঘাটা
পাটকেলঘাটায় প্রবল বৃষ্টিপাতের ফলে বাজারের গরুহাটা, পশ্চিমপাড়া, টাওয়াররোড সহ মধ্যপাড়ার আবাসিক এলাকা প্লাবিত হয়েছে।  সরেজমিনে গিয়ে দেখা গেছে,পাটকেলঘাটা বাজারের জেলা পরিষদের রাস্তা হতে পুলিশ ফাঁড়ি,পানি সাপ্লাই কেন্দ্রসহ গরুহাট রোড,টাওয়ার রোড পানিতে নিমজ্জিত হওয়ার ফলে বহু দোকান ও বাড়ীঘরের উঠান পানিতে নিমজ্জিত।

পাটকেলঘাটা টাওয়াররোডের দীর্ঘদিনের পানি চলাচলের একমাত্র পথ মীর জামাল উদ্দীনের বাড়ীর সামনে ড্রেন ব্যবস্থা থাকলেও পানি চলাচলের পথ বন্দ করে দেওয়ায় এলাকা প্লাবিত হয়েছে। সোমবার সরুলিয়া ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমানের নেতৃত্বে ইউপি সদস্য হাফিজুর রহমান,শেখ আঃ আজিজ, পরিতোষ দাশ, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমানসহ গণ্যমান্য ব্যক্তি,ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিবর্গও ইউপিসদস্যরা সরেজমিনে  এলাকা পরিদর্শন করেন । এসময় তিনি পানি চলাচলের পথ সচল করার জন্য মীর জামাল উদ্দীনকে আহবান জানান। পরবর্তীতে খোজ খবর নিয়ে জানা গেছে অদ্যাবধি তিনি পানি চলাচলের পথ সুগম করেনি। এব্যাপারে এলাকাবাসী ,ব্যবসায়ীদের জোর দাবী জামাল উদ্দীনের বাড়ীর সামনে ড্রেনটি সচল করে  পানি চলাচলের পথ সুগম করতে প্রশাসনের নিকট জোর দাবী জানান।

এব্যাপারে চেয়ারম্যান জানান  বাজারে জলাবদ্ধতার কারণ চিহ্নিত এবং অপসারণে কাজ শুরু করেছি।  পানি অপসারণের পথ সচল রাখতে সকলের প্িরত আহবান জানান। মীর জামাল উদ্দীনের বাড়ীর সামনে ড্রেনটি নিজ উদ্যোগে সচাল না করলে আগামীকাল মঙ্গলবার পরিষদের উদ্যোগে ড্রেন সচল করা হবে। অনতিবিলম্বে এহেন সমস্যার সমাধানকল্পে স্থানীয় সরকার মন্ত্রণালয়,স্থানীয় সংসদ সদস্য জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ ও সুদৃষ্টি কামনা করেছেন।
####

এমপি এড.মুস্তফা লুৎফুল্লাহকে পাটকেলঘাটাবাসীর অভিনন্দন
পাটকেলঘাটা প্রতিনিধি :
মহান জাতীয় সংসদে সাতক্ষীরা ১-(তালা-কলারোয়া) আসনের এমপি এড.মুস্তফা লুৎফুল্লাহ পাটকেলঘাটাবাজারের কপোতাক্ষ নদের পাশদিয়ে বাইপাস সড়ক ,রাস্তাঘাট সহ নানাবিধ সমস্যা নিয়ে সংসদে দাবী উপস্থাপন করায় পাটকেলঘাটাবাসীর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন সরুলিয়া ইউনিয়ন আওয়ামীরীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান,এড. আব্দুস সামাদ,কাত্তিক চন্দ্র দাস,উপাধক্ষ্য সম আতিয়ার রহমান,ইউনিয়ন আওয়ামীরীগের সাধারন সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান,ব্যবসায়ী নারায়ন সাধু,নিজামউদ্দীন ভুইয়া,স্বজল নন্দী,ওয়াদুদ সরদার,মফিদুল ইসলামসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য বৃন্দ।