পাটকেলঘাটা সংবাদ ॥ ফেনসিডিলসহ ২ জন আটক


324 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥ ফেনসিডিলসহ ২ জন আটক
সেপ্টেম্বর ১৯, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল ঃ
পাটকেলঘাটায় ৫ বোতল ফেনসিডিলসহ দুজনকে আটক করেছে থানা পুলিশ ।

পুলিশ জানায় শনিবার বিকাল ৫টার সময় পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজ সংলগ্ন হলুদ বাগান থেকে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলামের নেতৃত্বে সংগীয় ফোর্স নিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলো- তালা থানার কানাইদিয়া গ্রামের শেখ অজিয়ার রহমানের পুত্র সাদ্দাম হোসেন(২৫) একই গ্রামের শেখ হাবিবুর রহমানের পুত্র শিমুল (২৭) কে ফেনসিডিল সহ হাতেনাতে আটক করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।
##

বকশিয়া গ্রামে ৫০টি ফলজ বৃক্ষ কেটে সাবাড় করে দিয়েছে

এ কেমন শত্রুতা ! থানার বকশিয়া গ্রামের আব্দুর রশিদের জমি থেকে ৫০টির অধিক ফলজ বৃক্ষ কেটে সাবাড় করে দিয়েছে থানার বকশিয়া গ্রামের আফাজউদ্দীনের পুত্র মফিদুল ইসলাম। শনিবার বিকাল ৫টার দিকে পাটকেলঘাটা থানায় কাটা গাছ নিয়ে হাজির হয়ে তিনি জানান, বিকাল ৪টার দিকে ঘুম থেকে জেগে তিনি জমিতে গিয়ে দেখেন তার জমিতে লাগান আম,পেয়ারা ,কাঠাল,শিশু সহ নানা প্রকার গাছ কেটে দিয়েছে দুর্র্বত্তরা। প্রত্যক্ষদর্শীরা জানায়, মফিদুল ইসলাম ঘটাটি ঘটিয়েছে।
##

পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে তালায় ১৫৮ মেট্রিকটন চাল বরাদ্ধ

পাটকেলঘাটা প্রতিনিধি :
পবিত্র ঈদুল-আযাহা উপলক্ষে তালা উপজেলায়১২টি ইউনিয়নে ১৫হাজার ৮১৪টি  পরিবারের মাঝে ১৫৮.১৪০মেট্রিকটন ভিজিএফ চাল বিতরন করা হবে। উপজেলার প্রকল্প অফিস সুত্রে জানা গেছে, সারা দেশের ন্যায় তালা উপজেলার দুস্ত ও অসহায় মানুষের মাঝে মাথা প্রতি ১০ কেজি করে চাল বিতরন করা হবে বলে জানান ।