পাটকেলঘাটা সংবাদ ॥ বিদ্যুৎ ও জ¦ালানী সপ্তাহের আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান


468 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥  বিদ্যুৎ ও জ¦ালানী সপ্তাহের আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান
ডিসেম্বর ১২, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু,পাটকেলঘাটা :
’’আলোর পথে আরো এগিয়ে’’এই শ্লোগান কে সামনে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জ্বালানী ও খনিজসম্পদ মন্ত্রনালয়ে বিদ্যুৎ বিভাগ কৃর্তক আয়োজিত বিদ্যুৎ ও জালানী সপ্তাহ ২০১৫উপলক্ষে পাটকেলঘাটা সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে শনিবার সকাল ১১টায় সমিতি সদর দপ্তরে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা পল্লীবিদ্যু সমিতি’র জেনারেল ম্যানেজার রবীন্দ্র নাথ দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা ৪-আসনে (শ্যামনগর-কালিগঞ্জ ) মাননীয় সংসদ সদস্য এস,এম জগলূল হায়দার (এমপি),বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পল্লীবিদ্যুৎ সমিতি’র বোর্ড সভাপতি ওজিয়ার রহমান,সদর এলাকা পরিচালক  শাহ-আলম (টিটো), অনন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বোর্ডের সহসভাপতি বাবু চিত্ররঞ্জন, এজিএম হাফিজুর রহমানসহ সমিতি সকল কর্মকর্তা কর্মচারি বৃন্দ ।সভায় প্রধান অতিথি তার বক্তব্যে শুরুতে তিনি বলেন, আমি খুলনা বেতারের একজন নিয়মিত শিল্পী।

তিনি বঙ্গবন্ধু নিয়ে একটি কবিতা আবৃতি করে বক্ততা শুরু করেন। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাাসিনা প্রতিশ্রুতি অনুযায়ী প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার জন্য নিরলস ভাবে কাজ করে য়াচ্ছেন। সাথে সাথে ২০২১ সালে ভিতরে ডিজিটাল বাংলাদেশও মধ্যম আয়ের দেশে পরিনত করতে কাজ করে চলেছেন । মাননীয় প্রধানমন্ত্রী  দূর্নীতিমুক্ত একটি সোনার বাংলা উপহার দিতে বদ্ধপরিকর। এই বিজয়ে মাসে আরেকটি বিজয় অর্জন হতে চলেছে পদ্মা সেতুর, আর সে সেতূ উদ্ধোধন করবেন তিনি।

বিগত সরকারের আমলে এই সাতক্ষীরা অঞ্চলে কোন উন্নয়ন হয়নি, বর্তমানে তা উন্নয়নে করতে সক্ষম হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার। তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী বাংলাদেশকে দূর্নীতি জিরো ট্রলারেন্সে আনার  জন্য কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার জনগণের দোর গোড়ায় বিদ্যূৎ সেবা পৌছে দেয়ার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

সেরা বানিজ্য গ্রাহক আব্দুল মান্নান,সেরা কর্মকর্তা ডেপু: জেনারেল ম্যানেজার রেজাউল ইসলাম খান, সেরা কর্মচারী পিতৃষ কুমার রায় ,সেরা শিল্প গ্রাহক গৌবিন্দ নাধকে বাংলাদেশ পল্লীবিদ্যুৎতায়ন বোর্ড কৃর্তক সেরা গ্রাহক কর্মকর্তা ও কর্মচারী মনোনিয়ত হওয়ায় তাদের হাতে সম্মননা ক্রেস তুলে দেন  প্রধান অতিথি ও সমিতি’র জেনারেল ম্যানেজার । সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির ইসি শেখ মহিদুল ইসলাম।
##

মাগুরা ইউনিয়নে ভুমিজফাউন্ডেশনের সভা অনুষ্ঠিত

পাটকেলঘাটা প্রতিনিধি:
তালার মাগুরা ইউনিয়নে ভুমিজফাউন্ডেশনের আয়োজনে মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় ধর্মীয় নেতা,স্বাস্থ্যকর্মি,অন্ত্যজ ও দলীত প্রতিনিধি সন্ময় সভা গতকাল সকাল ১০টায় মাগুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে  অনুষ্ঠিত হয়। বিশ্বনাথ মন্ডলের  সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন প্রজেক্ট ম্যানেজার সৈয়দ আব্দুল্লাহ হেল হাদী ,অন্যান্যের মধ্যে আলোচনা করেন হিরোলাল মন্ডল, প্রধান শিক্ষক আমজেদ হোসেন,হাফেজ মাওঃ কবিরুল ইসলাম,পুরোহিত শিবপদ ব্যানার্জি, অন্ত্যজ নেত্রী লিপিকা বিশ্বাস, রেখা বিশ্বাস, হরিপদ সরকার, বাসুদেব দাস, প্রোগ্রাম ম্যানেজার বাসুদেব দাস,মাঠ সংগঠক অর্জুন বিশ্বাস, প্রমুখ।