পাটকেলঘাটা সংবাদ ॥ ভিজিডি চাল বিতরণ


707 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥ ভিজিডি চাল বিতরণ
আগস্ট ১৯, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল, পাটকেলঘাটা
পাটকেলঘাটা সরুলিয়া ইউনিয়ন পরিষদে দুস্থ অসহায় মহিলাদের মাঝে  ভিজিডি চাল বিতরন করা হয়। গতকাল বেলা ১১টায় পরিষদ কার্যালয়ে ২২৩ জন মহিলাদের মাঝে ৩০কেজি করে চাল বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সরুলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান, ইউপি সদস্য পরিতোষ দাস,সিরাজুল ইসলাম,শেখ আব্দুল আজিজ,হাফিজুর রহমান,আজিজুল ইসলাম,ডা: সবিতা  রানী দাশ,আব্দু রাজ্জাক ,নাসের প্রমুখ।
###

শনিবার বালিয়াদহা মাঠে ১৬ দলীয় ফুটবল টূর্ণামেন্টের শুভ

শনিবার তালার মাগুরা ইউনিয়নের বালিয়াদহা মাঠে ১৬ দলীয় ফুটবল টূর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হবে। মাগুরা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গণেশ দেবনাথের সভাপতিত্বে খেলাটি উদ্বোধন করবেন তালা উপজেলা আ’লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম। উদ্বোধনী খেলার প্রথম দিনে প্রতিদ্বন্দীতা করবেন তেরছি ফুটবল একাদশ বনাম মুড়াগাছা ফুটবল একাদশ।
###

পাটকেলঘাটায় সি আর মামলার আসামী গ্রেফতার

পাটকেলঘাটায় সি আর মামলার আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মামলা নং ৪২/১৬।
থানা সূত্রে জানা যায়, বৃহঃবার রাতে পুলিশি অভিযানে খলিষখালীর দুধলি গ্রামের শহিদুল মোড়লের পুত্র শাহিন মোড়ল (২৮ কে গ্রেফতার করে। পরে শুক্রবার তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।
##

তালা উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের বর্ধিত সভা অনুষ্ঠিত

মাহফুজুর রহমান মধু, পাটকেলঘাটা :
পাটকেলঘাটায় তালা উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের এক জরুরী বর্ধিত সভা গতকাল সন্ধ্যায় পাটকেলঘাটায় ইমারত শ্রমিকের ই্উনিয়নে কার্য্যলয় অনুষ্ঠিত হয়েছে। ইমারত শ্রমিক ইউনিয়নের সভাপতি বিশ্বাস আব্দুল কাদের’র সভাপতিতে ¡ও সাধারন সম্পাদক আবু দাউদের পরিচালনায় উপস্থিত ছিলেন,ইমারত শ্রমিক নেতা শওকত আলী,আরমান মোড়ল,নন্দপাল,নুরুল ইসলাম,আব্দুর রাজ্জাক,আঃ গফ্ফার ,শাহাদাৎ হোসেন,মোসলেম গাজী ।

pic

সভায় তালা উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নে পরিচয়পত্র সংগ্রহ করার জন্য অনুরোধ জানানো হয়েছে । এবং যারা পরিচয়পত্র সংগ্রহ না করে কাজে যোগদান করবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহন করা হয়। ইউনিয়নে সভাপতি কাদের বলেন,ইমারত শ্রমিক ইউনিয়নে পরিচয়পত্র ব্যতিত শ্রমিক দিয়ে কাজ  (মালিক)নির্মান ঘর তৈরী করলে  মাল ,মসল্যা নষ্ট বা অন্যন্য কোন ক্ষয়ক্ষতি হলে তালা উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়ন দায়ি থাকবে না। সাথে সাথে অতিদুরুত্ব শ্রমিক পরিচয়পত্রে অভিযান করা হবে তিনি জানান। যদি নির্মান শ্রমিকের পরিচয় পত্র না থাকে তাদের জরিমানসহ আইনগত ব্যবস্থা নেওয়া হতে পারে।