পাটকেলঘাটা সংবাদ ॥ মানবাধিকার শান্তি পদকে ভুষিত হলেন ধানদিয়ার ইউপি সদস্য রফিকুল


351 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥ মানবাধিকার শান্তি পদকে ভুষিত হলেন ধানদিয়ার ইউপি সদস্য রফিকুল
নভেম্বর ৯, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু, পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি :
মানবাধিকার শান্তি পদকে ভুষিত হলেন তালা উপজেলার ধানদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম। গত মঙ্গলবার ঢাকার শাহবাগ পাবলিক লাইব্রেরী হলরুমে বাংলাদেশের ২১জন জনপ্রতিনিধি জনসেবায় বিশেষ অবদান স্বরুপ ইউনাইটেড মুভমেন্ট হিউম্যানরাইটস এই পদক প্রদান করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদক প্রদান করেন বিচার পতি শিকদার মকবুল হক। এ সময় উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন,পরিকল্পনা মন্ত্রনালয়ের উপসচিব তপন কুমার নাথ,আকবার হোসেন প্রমুখ।
##

তালায় ২য় স্তরের ছবিতোলার কাজ শুরু
পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি:
ছবিসহ ভোটার তালিকা হাল নাগাদ কার্যক্রম ২০১৫ এর কাজ শুরু হয়েছে। গত ৮.৯দু’দিন  ধানদিয়া ইউনিয়ন,১০,১১ নগরঘাটা ইউনিয়ন পরিষদ,১২,১৩ ও ১৪ সরুলিয়া ইউনিয়ন, হারুণ অর রশিদ কলেজ,১৫ও ১৬ কুমিরা ইউনিয়ন পরিষদ, ১৭ও১৮, তেতুলিয়া ইউনিয়ন পরিষদ, ১৯ও২০ মাগুরা ইউনিয়ন, মাগুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়, ২১,২২, ইসলামকাটি ইউনিয়ন পরিষদ, ২৩,২৪ খলিষখালী ইউনিয়ন, খলিষখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়, ২৫,২৬ জালালপুর ইউনিয়ন পরিষদ, ২৭.২৮,খলিল নগর ইউনিয়ন পরিষদ, ২৯,৩০ নভেম্বর খেশরা ইউনিয়ন পরিষদ নির্ধারিত স্থানে ছবিতোলা হবে।   ১,২,৩ রা ডিসেম্বর তালা ইউনিয়নের ভোটারদের ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ছবি তোলা হবে। এছাড়া উপজেলার বাদ পড়া ভোটারদের ৪ ডিসেম্বর নিবন্ধন করা হবে। উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস জানান  ২য় পর্যায়ে ০২.০১.১৯৯৮ থেকে ০১.০১.২০০০ যাদের জন্ম কেবলমাত্র তাদের ছবি তোলা হবে।
##

সাবেক ইউপি চেয়ারম্যান  মতিয়ার রহমানের  গনসংযোগ
পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তালা উপজেলার সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান  দীর্ঘদিন ইউনিয়নের বিভিন্ন গ্রাম ওয়ার্ডে গনসংযোগ অব্যাহত রেখেছেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি পাড়া মহল্লায় গন সংযোগকালে ভোটার কর্মি সমর্থকদের কাছে দোয়া ও সামর্থন কামনা করে চলেছেন। গনসংযোগ কালে তিনি ভোটার কর্মি সমর্থকদের বলেন আপনাদের সহযোগিতায় তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে আপনাদের পাশে থেকে কাজ করেছি। পুনরায়  চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে  আপনাদের পাশে থেকে  আপনাদের  সেবা করে যাব।