পাটকেলঘাটা সংবাদ ॥ যুব সংঘের উদ্যোগে হাডুডু খেলা অনুষ্ঠিত


214 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥  যুব সংঘের উদ্যোগে হাডুডু খেলা অনুষ্ঠিত
নভেম্বর ১৫, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু, পাটকেলঘাটা :
পাটকেলঘাটায় পুটিয়াখালীর প্রগতিশীল যুব সংঘ অয়োজনে ১৬ দলীয় হাডুডু খেলায় ৫ম দিনে রোববার বিকাল ৪টায় স্থানীয় মাঠে অনুষ্ঠিত হয়। খেলায় একদিকে অংশগ্রহন করে সরুলিয়া হাডুডু একাদশ ও ছোটকাশিপুর হাডুডু একাদশ ।

খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা ও সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শেখ মঞ্জুরুল ইসলাম ।
অন্যান্যের মধ্যে প্রধান শিক্ষক বাবলু রহমান,জাতীয় পাটির নেতা সিরাজুল ইসলাম,মহসিন আলী, ইউপি সদস্য ডা: মামুনুর রহমান, নুরইসলাম খোকা,সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন,যুগ্ন-সাধারন সম্পাদক মাহফুজুর রহমান মধু, প্রগতিশীল যুবসংঘের সভাপতি আমিনুল ইসলাম ও সাধারন সম্পাদক ইউপি সদস্য প্রার্থী আকবার আলী, শেখ রেজাউল ইসলাম প্রমুখ।

পাটকেলঘাটা ইউপি চেয়ারম্যান প্রার্থী শেখ আব্দুল হাই এর  গনসংযোগ
পাটকেলঘাটা প্রতিনিধি :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরুলিয়া  ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মাষ্টার শেখ আব্দুল হাই, দীর্ঘদিন ইউনিয়নের  বিভিন্ন গ্রাম ওয়ার্ডে গনসংযোগ অব্যাহত রেখেছেন।

তিনি সকাল থেকে গভীর রাত পর্যন্ত পাড়া মহল্লায় গন সংযোগকালে ভোটার কর্মি সমর্থকদের কাছে দোয়া ও সামর্থন কামনা করে চলেছেন। তিনি বলেন দল আমাকে মনোনয়ন দিলে নির্বাচনে অংশ গ্রহন করব। দলের সিদ্ধান্তের বাইরে কোন কিছু করব না। তিনি তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও  ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদকের দায়িত্বে ছিলেন এই নেতা চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া সামর্থন কামনা করছেন। তিনি বলেন দল আমাকে মনোনয়ন দিলে এবং  চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে জনগনের সেবা করব।