পাটকেলঘাটা সংবাদ ॥ সাবেক এমপি ইঞ্জিঃ মুজিবুর রহমানের মতবিনিময় সভা


406 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥ সাবেক এমপি ইঞ্জিঃ মুজিবুর রহমানের মতবিনিময় সভা
আগস্ট ২, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল,পাটকেলঘাটা :
পাটকেলঘাটার কুমিরা বাজারে স্থানীয় দলীয় এবং বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও গন্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকাল ৫ টায় কুমিরা বাসষ্ট্যান্ড’র নিউ মার্কেটের সামনে এ সভার আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন তালা-কলারোয়া আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমানের, সাতক্ষীরা পল্লীবিদ্যুৎ সমিতির পাটকেলঘাটা শাখার সভাপতি চিত্তঞ্জন চক্রবর্তী, কুমিরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, আ’লীগ নেতা কাজী তবিবুর রহমান, গোপাল ঘোষ,নাজমুল ইসলাম মিঠু, ইউপি সদস্য হাফিজুর রহমান, অধ্যক্ষ মাওঃ সাইফুদ্দিন সহ ব্যবসায়ী বৃন্দ। এসময় কুমিরা বাজারের সার্বিক পরিস্থিতি নিয়ে এবং বর্তমান সরকার শেখ হাসিনার দেশপ্রেমের তুলনা করে মতবিনিময় সমাপ্ত হয়।
###

পাটকেলঘাটায় পুলিশের অভিযানে গ্রেফতার ২
কামরুজ্জামান মোড়ল,পাটকেলঘাটা :
পাটকেলঘাটায় নাশকতা মামলায় জামায়াত কর্মী এবং গাজা সেবনকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। পরে তাদের কে চালান ও জরিমানা আদায় করা হয়।

থানার দায়িত্বরত কর্মকর্তা এ এস আই কবির হোসেন জানান, সোমবার রাতের অভিযানে পূর্বের নাশকতা মামলায় জড়িত থাকার অভিযোগে খলিষখালী গ্রামের আমিরুল ইসলামের পুত্র মনিরুল ইসলাম (৩৬ কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

এছাড়া থানার মির্জাপুর গ্রামের মৃত রেজাউল সরদারের পুত্র মাহাতাব সরদার গাজা সেবনকালে পুলিশ হাতেনাতে গ্রেফতার করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) জুলিয়া সুকায়নার নিকট হাজির করা হলে ভ্রাম্যমান আদালত বসিয়ে ১’হাজার টাকা জরিমানা আদায় করা হয়।