পাটকেলঘাটা সংবাদ ॥ সড়ক দূর্ঘটনায় সাংবাদিক খান নাজমুল আহত


312 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥ সড়ক দূর্ঘটনায় সাংবাদিক খান নাজমুল আহত
নভেম্বর ১৪, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল, পাটকেলঘাটা :
পাটকেলঘাটার কুমিরা কিন্ডার গার্টেন স্কুলের সম্মুখে মোটর সাইকেলযোগে পৌছা মাত্রই সম্মুখে কয়েকটি কুকুরের এলোপাতাড়ি অবস্থান থাকায় নিয়ন্ত্রণ করতে গিয়ে সড়কে পড়ে দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন দৈনিক খুলনাঞ্চলের তালা উপজেলা প্রতিনিধি খান নাজমুল হুসাইন। সোমবার সন্ধ্যা ৬ টার দিকে এ দূর্ঘটনার শিকার হন তিনি। তার আশু সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি শেখ আব্দুল হাই, সাবেক সভাপতি আবুল কাশেম সাগর সহ-সভাপতি এম,এম হায়দার আলী, মোঃ কামরুজ্জামান মোড়ল, প্রভাষক নাজমুল হক, সাধারণ সম্পাদক শেখ শওকত হোসেন, অর্থ সম্পাদক আশরাফ আলী, যুগ্ম সম্পাদক আবু হোসেন ও মোঃ জামালউদ্দীন, সাংগঠনিক সম্পাদক শাহিন আলম,সহ-সাংগঠনিক সম্পাদক রিপন হোসাইন, প্রচার সম্পাদক বাবলা সরদার, দপ্তর সম্পাদক আমিনুর রহমান সোহাগ, ক্রীড়া সম্পাদক মাসুদুর রহমান সুরুজ, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস.এম মফিদুল ইসলাম, সদস্য শেখ মমিনউদ্দীন, হাসানুজ্জামান, কামরুজ্জামান রিকু, ইমাম হোসেন বাবু, আমিনুর রহমান, সুমন হোসেন, শেখ মখফুর রহমান জান্টু, শেখ মহিব বিল্লাহ।
####

পাটকেলঘাটায় নাশকতার মামলায় একব্যক্তি গ্রেফতার
কামরুজ্জামান মোড়ল, পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি ॥
পাটকেলঘাটা থানা পুলিশ নাশকতার অভিযোগে গণেশপুর গ্রামের কদু গাজীর পুত্র মফিজুল গাজী (৪৫) কে গ্রেফতার পূর্বক জেল হাজতে প্রেরণ করেছে। রোববার রাতের অভিযানে থানার এস আই উজ্জল দত্ত খলিষখালী বাজার থেকে তাকে গ্রেফতার করে। পুলিশ তাকে রাষ্ট্রবিরোধী ও অর্ন্তঘাতমুলক কর্মকান্ড করার অভিযোগে স্পেশাল পাওয়ার এ্যাক্ট ১৬ (২)  ২৫ এর (ঘ) ধারায় সন্ধিগ্ধ আসামী করে আদালতে প্রেরণ করে। এলাকাবাসী সূত্রে জানা যায়, সে নারী, ডলার, সিমানা পিলার, ম্যাগনেট পাচার সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ।
###

তালায় সহকারী কমিশনার (ভূমি)’র যোগদান
কামরুজ্জামান মোড়ল, পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি ॥
তালায় দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে মোঃ কবীর হোসেন সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেন। দীর্ঘদিন কাংখিত সেবা থেকে বঞ্চিত জনসাধারণ সহকারী কমিশনার ভূমির যোগদানের পর স্বস্থির নিঃশ্বাস ফেলেছে। তাকে ভূমি মন্ত্রণালয় থেকে বদলির আদেশ দিয়ে বিভাগীয় কমিশনার খুলনা কার্যালয়ে ন্যস্ত করা হয়। এরপর খুলনা বিভাগীয় কমিশনার’র এ আদেশে তাকে সাতক্ষীরা জেলার তালায় বদলি করা হয়।