পাটকেলঘাটা সংবাদ ॥ হারুণ অর রশিদ কলেজে জাতীয় শোক দিবস পালনে আলোচনা সভা


563 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ ॥ হারুণ অর রশিদ কলেজে জাতীয় শোক দিবস পালনে আলোচনা সভা
আগস্ট ১৩, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর রহমান মধু,পাটকেলঘাটা  :
মাসব্যাপী জাতীয় শোক দিবস পালনের অংশ হিসাবে পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রী কলেজের শিক্ষক মিলনায়তনে আলোচনা সভা ও কর্ম পরিকল্পনা তৈরি করা হয়। কলেজের অধ্যক্ষ ওয়াজিহুর রহমান খানের সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহন করেন কলেজের উপাধ্যক্ষ স.ম. আতিয়ার রহমান, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক আনোয়ারুল হক, অধ্যাপক হাবিবুর রহমান, অধ্যাপক রাফিকুর রহমান, অধ্যাপক আ: গফফার, রকিব মাহমুদ, সরদার নুরুল ইসলাম, নাজমুল হক, প্রমুখ । সভায়  আলোচনায় জাতির জনকের শাহাদাৎবার্ষীকী পালনে ২টি উপ-কমিটি গঠন করা হয়।

###

পাটকেলঘাটা সারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালনে নানা কর্মসুচি গ্রহন

মাহফুজুর রহমান মধু,পাটকেলঘাটা  :
যথাযোগ্য মর্যাদা ও বিভিন্ন কর্মসুচীর মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহন করা  হয়েছে।এ উপলক্ষে সরুিিলয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন,শোকর‌্যালী, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, দিনব্যাপী বঙ্গবন্ধুর ভাষন প্রচার,দোয়া মাহফিল।

দুপুরে পাটকেলঘাটা ডাকবাংলোয় সর্বস্তরের মানুষের জন্য  গণভোজের আয়োজন করা হয়েছে। এছাড়াও দিবসটি পালনে বিভিন্ন সরকারী,বেসরকারী ,সামাজিক প্রতিষ্টান নানা কর্মসুচি পালনে প্রস্তুতি গ্রহন করেছে।
###