পাটকেলঘাটা সংবাদ : কুমিরা মহিলা কলেজ কেন্দ্রে ৩ শিক্ষকসহ ২ পরিক্ষার্থী বহিষ্কার


607 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ : কুমিরা মহিলা কলেজ কেন্দ্রে ৩ শিক্ষকসহ ২ পরিক্ষার্থী বহিষ্কার
এপ্রিল ৪, ২০১৭ তালা
Print Friendly, PDF & Email

মোঃ মাহাফুজুর রহমান মধু, পাটকেলঘাটা ::
পাটকেলঘাটায় এইচ.এস.সি (বিএম শাখা) ইংরেজি পরিক্ষায় অসাদুপায় অবলম্বনের দায়ে দুই পরিক্ষার্থী বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার কুমিরা মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রে বিএম শাখার ইংরেজি পরীক্ষা চলাকালীন পরিক্ষার হলে মোবাইল ফোন রাখার অভিযোগে পাটকেলঘাটা হারুণ-অর-রশিদ ডিগ্রি

কলেজের  বিএম শাখার পরীক্ষার্থী মোঃ আবুল খায়ের (রোল নং- ১৬২৫০৭) কে ভ্রাম্যমান আদালতে ৫শ টাকা জরিমানাসহ পরীক্ষা থেকে এ বছরের জন্য বহিষ্কার হয়।

অপরদিকে, জাতপুর টেকনিক্যাল কলেজের পরীক্ষার্থী মোস্তফা মোল্ল্যা (রোল নং- ১৬২৯৮০) পরীক্ষায় নকল করার অভিযোগে  বহিষ্কার করা হয়েছে।

দলুয়া  শহীদ জিয়াউর রহমান কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলামের কাছে  জানতে চাইলে তিনি বলেন আমি আজ সারাদিন বিভিন্ন কাজে ব্যস্ত ছিলাম। পরিক্ষা চলাকালে অসাধুপায় অবলম্বনে ছাত্র ছাত্রীদের সহযোগিতা করার অপরাধে পরিক্ষা কেন্দ্রে দায়িত্বরত শিক্ষককে বহিস্কার করা হয়েছে।

এদিকে সাতক্ষীরা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আবু তালেব দু’ পরীক্ষার্থীকে পরীক্ষায় অসাদুপায় অবলম্বনের কারণে বহিষ্কার করেন এবং  কক্ষ পরিদর্শক পদে দায়িত্বে থাকা বিজন কুমার মন্ডল, কালিপদ মন্ডল ও নিলুফার ইয়াসমিন কে দায়িত্ব অবহেলা করার অপরাধে,  পরীক্ষায় দায়িত্ব পালন থেকে অব্যহতি দিয়েছেন।
##

জেএসসি পরিক্ষায় নিলা’র  ট্যালেন্টপুলে বৃত্তি লাভ

পাটকেলঘাটার আমিরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় হতে ২০১৬ সালের জেএসসি পরীক্ষায় ৭১ জন শিক্ষার্থী অংশ গ্রহন করে এর মধ্যে ৩ জন এ-প্লাস, সহ ৬৬জন পাশ করে। গত সোমবার  বৃত্তির ফলাফলে নিলা  ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেছে।
##

পাটকেলঘাটায় মটর সাইকেল চুরি

পাটকেলঘাটায় একটি মটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। থানার অভিযোগ সূত্রে জানা যায় পাটকেলঘাটা থানাধীন বাইগুনী গ্রামে মাংস ব্যবসায়ী শেখ আনছার আলীর পুত্র মোঃ আসরোফ আলী মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় পাটকেলঘাটা সোস্যাল ইসলামী ব্যাংকের সামনে প্রতি দিনের ন্যায় তার

ডিসকভার মটরসাইকেলটি (সাতক্ষীরা মেট্রো-হ-১৩-০৩৩৫, ইঞ্জিন নং- ঔততডঊঅ৩৯৭৪০, চেচিস নং- গউ২অ১৫ইত২ঊডক৮৮৫৯৫) পার্কিং করে পার্শ্ববর্তী তার মাংসের দোকানে মাংস ক্রয় বিক্রয় করা শুরু করে।

বেলা ১২টার সময় সে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে সোস্যাল ইসলামী ব্যাংকের সামনে যেয়ে দেখে তার রাখা মটরসাইকেলটি নেই। এ ব্যাপারে পাটকেলঘাটা থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।
##