পাটকেলঘাটা সংবাদ : পাটকেলঘাটায় আলমগীর হোসেনের অকাল মৃত্যু


415 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পাটকেলঘাটা সংবাদ : পাটকেলঘাটায় আলমগীর হোসেনের অকাল মৃত্যু
নভেম্বর ৬, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কামরুজ্জামান মোড়ল ॥
পাটকেলঘাটার অভয়তলা গ্রামের শেখ জালালউদ্দীনের পুত্র আলমগীর হোসেন (৩০) এর মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে অকাল মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি……রাজিউন)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঢাকাস্থ তালা উপজেলা সমিতির ক্রীড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ আলমগীর হোসেন সাবেক এমপি শেখ মুজিবুর রহমানের ঢাকার একটি ফার্মে চাকুরীরত ছিলেন।

হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে শনিবার দিবাগত রাত ২ টার দিকে মৃত্যুবরণ করেন।

গতকাল রবিবার মরহুমের প্রথম জানাযা ঢাকাস্থ খিলখেত পরে আছর নামাযের জানাযা শেষে কুমিরা বাসষ্ট্যান্ড সংলগ্ন হ্ইাস্কুল মাঠে অনুষ্ঠিত হয়। পরে নিজ বাড়ী অভয়তলা গ্রামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

দুই বোন ও একমাত্র ভাইয়ের ভেতর আলমগীর ছিল অবিবাহিত। তার অকাল ও আকস্কিক মৃত্যুতে উপজেলা সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ শোক জানিয়েছেন।
##

পাটকেলঘাটায় অবঃপ্রাপ্ত রানার দিলিপ চক্রবর্তীর পরলোক গমন

পাটকেলঘাটার  ডাকবিভাগের অবসরপ্রাপ্ত রানার সাংবাদিক বিশ্বজিৎ চক্রবর্তির পিতা দীলিপ চক্রবর্তি (৬০) হৃদক্রিয়া সমস্যা দেখা দিলে উন্নত চিকিৎসা নিয়ে কলকাতার আর্জিক্যাল ক্লিনিক থেকে  ফেরার  দু’দিন পর রবিবার সকাল ৬টা ১০ মিনিটে পাটকেলঘাটা কালিবাড়ী  নিজ বাসভবনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

তিনি দীর্ঘ দিন পাটকেলঘাটা পোস্ট অফিসে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ৪ পুত্র সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুর খবরে  তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ তার কর্মজীবনের সাথীরা তাকে একনজর দেখতে তার বাড়ীতে ছুটে যান।

দুপুর ১টায় পাটকেলঘাটা শ্মশানে তার শেষ কৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়।
##

জাতীয় অধ্যাপক ডা: এম আর খানের মৃত্যুতে  শোক

চলে গেলেন সাতক্ষীরা তথা বাংলাদশের খ্যাতিমান শিশুরোগ বিশেষজ্ঞ জাতীয় অধ্যাপক ডা: এম আর খান  শনিবার বিকালে ঢাকার সেন্টাল হাসপাতলে চিকিৎসাধীন থাকা অবস্থায় শেষ নিঃশেষ ত্যাগ করেন, তার মৃত্যতে চিকিৎসা জগতে অফুরন্ত ক্ষতি হয়েছে,

তিনি নিজে প্রতিষ্ঠা করেছেন অনেক চিকিৎসা প্রতিষ্ঠান, তিনি ছিলেন একজন মানবদরদী, তার কাছে আমরা যে সেবা পেয়েছি তাহা কখনো ভুলবার নয়! ডা: এম আর খানের মৃত্যতে গভীর শোকোহত, তার আত্মার শান্তি কামনা করে শোক জানিয়েছেন

সাবেক এমপি আলহাজ্ব ইজ্ঞিনিয়ার শেখ মুজিবুর রহমান, বিশিষ্ট পরমানু বিজ্ঞানী ড় মতিউর রহমান, তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাস, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,

সাতক্ষীরা জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু, সাতক্ষীরা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক নারায়ন চন্দ্র মজুমদার, কুমিরা মহিলা কলেজের অধ্যক্ষ  লুৎফুন আরা জামান, উপাধ্যক্ষ শেখ সহিদুল ইসলাম প্রমুখ।
##