পারিবারিক পূজায় যোগ দিলেন প্রণব মুখার্জি


279 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পারিবারিক পূজায় যোগ দিলেন প্রণব মুখার্জি
অক্টোবর ৮, ২০১৬ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
পারিবারিক পূজায় যোগ দিয়েছেন ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জি। শতাব্দী প্রাচীন পারিবারিক পূজাতে যোগ দিতে প্রতিবারের মতো এবারও দুর্গাপূজায় অংশ নিতে তিনি তার পরিবারের সঙ্গে গ্রামের বাড়িতে এসেছেন।

গতকাল শুক্রবার বিকেলে কীর্ণাহার এসে পৌঁছান ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জি। হেলিপ্যাডে তাকে স্বাগত জানান রাজ্যের মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিংহ। হেলিপ্যাড থেকে তিনি সরাসরি চলে যান তার বোনের বাড়ি। সেখানেই বিশ্রাম নিয়ে এরপর যাবেন গ্রামের বাড়ি মিরিটিতে।

বাড়িতে আজ সপ্তমীর পূজাতে অংশ নেওয়ার পর তার মুর্শিদাবাদে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে। বিকেলে বীরভূমের সিউড়িতে এক অনুষ্ঠানে যোগ দেওয়ার কথাও রয়েছে তার। আগামীকাল রবিবার অষ্টমীর দিন তার গ্রামের বাড়ি মিরিটিতে ‘‌মিশন নির্মল বীরভূম’‌–‌এ যোগ দেবেন তিনি।

পূজার শেষে ১১ অক্টোবর সকালে তার দিল্লি ফিরে যাওয়ার কথা রয়েছে। এদিকে রাষ্ট্রপতির সফর ঘিরে কড়া নিরাপত্তাবলয়ে ঘিরে ফেলা হয়েছে সমস্ত এলাকা। কীর্ণাহার থেকে মিরিটি— পুরোটাই নিরাপত্তার বেড়াজালে রয়েছে। উপযুক্ত প্রমাণপত্র বা প্রয়োজনীয় সিকিউরিটি পাস ছাড়া কারও ঢোকার অনুমতি নেই সেখানে। রাষ্ট্রপতিপুত্র তথা জঙ্গিপুরের সাংসদ অভিজিৎ মুখার্জি জানান, কড়া নিরাপত্তার বেড়াজালে পূজার আনন্দ যাতে কোন ভাবে ক্ষুণ্ণ না হয়, সে–বিষয়ে সকলেই সচেষ্ট।‌