পুকুরে বাবা-মা ও মেয়ের মরদেহ


275 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পুকুরে বাবা-মা ও মেয়ের মরদেহ
অক্টোবর ২৬, ২০২১ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শেখ মনিরুজ্জামান মনু ::

খুলনার কয়রা উপজেলার একটি পুকুর থেকে বাবা-মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার বামিয়া গ্রামে বাগালি ইউনিয়ন পরিষদের সামনের পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- রাজমিস্ত্রি হাবিবুল্লাহ গাজী (৩৫), তার স্ত্রী বিউটি বেগম (৩০) ও মেয়ে টুনি (১২)। হাবিবুল্লাহ ওই গ্রামের মাজেদ গাজীর ছেলে। টুনি ষষ্ঠ শ্রেণিতে পড়তো।

কয়রা থানার ওসি (তদন্ত) শাহাদাত হোসেন জানান, সকালে স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদের সামনের পুকুর মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ তিনটি উদ্ধার করে। নিহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। তবে কারা, কী কারণে তাদেরকে হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।

স্থানীয় লোকজন জানান, গ্রামের লোকজন ওই পুকুরের পানি বিভিন্ন কাজে ব্যবহার করেন। সকালে একজন পুকুর থেকে পানি নেওয়ার সময় মরদেহগুলো ভাসতে দেখেন।

পুলিশ জানায়, হাবিবুল্লাহর বাড়ির দরজা-জানালা ভাঙ্গা এবং ঘরে রক্তের দাগ রয়েছে। দরিদ্র ওই পরিবারের বাড়ি থেকে লুট করার মতো তেমন কোনো মালামাল নেই। ধর্ষণের পর এই হত্যাকাণ্ড ঘটেছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিশ আরও জানায়, নিহত হাবিবুল্লার হাত-পা বাঁধা ছিল এবং তার স্ত্রী ও মেয়ের জামা কাপড় ছেঁড়া ছিলো।