পুতুলের পাশে দাঁড়ালেন মেয়র চিশতি : খোঁজ-খবর রাখবেন পুতুলের


425 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পুতুলের পাশে দাঁড়ালেন মেয়র চিশতি : খোঁজ-খবর রাখবেন পুতুলের
জানুয়ারি ৯, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আকরামুল ইসলাম ::
সংবাদ প্রকাশের পর আলোচনায় সাতক্ষীরা সদর হাসপাতালের সামনে অস্থায়ী দোকানের চা বিক্রেতা পুতুল। জ্ঞানী গুনি অনেক মানুষের চোঁখ ফাঁকি দিয়ে বেদনা ভরা মন নিয়ে লেখাপড়ার জন্য চা বিক্রি করতো পুতুল। সকলের অগোচরেই থেকে যায় এ প্রশ্নটি পুতুল কেন চায়ের দোকানে। যে বয়সে পুতুলের বই হাতে স্কুলে বা সাথীদের সাথে খেলার মাঠে। বিষয়টি নিয়ে তুলে ধরে সংবাদ প্রকাশের পর ইতিমধ্যে পুতুলের লেখাপড়ার দায়িত্ব নিয়েছেন রাজশাহীর আশরাফুল ইসলাম দুলাল নামের এক ব্যবসায়ী। তিনি জানিয়েছেন, এখন থেকে পুতুলের সার্বিক দায়িত্ব তার। লেখাপড়াসহ সকল বিষয়ে সব সময় অবিভাবকের মত পাশে থাকবেন।
এদিকে, রোববার দুপুরে পুতুলের লেখাপড়ার জন্য দুই হাজার টাকা আর্থিক সহায়তা করেছেন সাতক্ষীরা পৌরসভার মেয়র তাসকিন আহমেদ চিশতি। এ সময় তিনি বলেন, দুই হাজার টাকা খুব সীমিত সাহায্য। এখন থেকে তিনি পুতুলের বিষয়ে খোঁজ খবর রাখবেন। যে কোন বিষয়ে সুবিধা অসুবিধার কথা জানালে তিনি ব্যবস্থা গ্রহন করবেন। ব্যস্ততার মাঝেও মনে রাখবেন পুতুলের কথা।
এ সময় পুতুলের মা সুফিয়া বেগম, বাবা এরশাদ আলী, দৈনিক সাতক্ষীরা পত্রিকার সম্পাদক বরুণ ব্যানার্জী, সংবাদকর্মী আকরামুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
পুতুলের বাবা অসুস্থ এরশাদ আলী বলেন, পুতুল কখনো আর চায়ের দোকানে যাবে না। মন দিয়ে লেখাপড়া করবে। এ সময় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এদিকে, সাতক্ষীরা পলাশপোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী লাবনী আক্তার পুতুল মন দিয়ে লেখাপড়া করে পুলিশ অফিসার হতে চায়। এজন্য সকলের কাছে দোয়া চেয়েছে পুতুল।