পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে দায়িত্ব পালনে সাতক্ষীরা সদর থানা পুলিশ


257 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে দায়িত্ব পালনে সাতক্ষীরা সদর থানা পুলিশ
ফেব্রুয়ারি ৩, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল আলম মুন্না,সাতক্ষীরা ::

“পুলিশকে সহায়তা করুন পুলিশের সেবা গ্রহন করুন” এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় পুলিশ সেবা সপ্তাহ শুরু হয়েছিল গত মঙ্গলবার। তারই ধারাবাহিকতার অংশ হিসাবে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমানের নির্দেশনায় সাতক্ষীরা শহরের বিভিন্ন স্পটসহ শহরের বাইরের গুরুত্বপূর্ণ সব এলাকায় ট্রাফিক পুলিশের পাশাপাশি থানা পুলিশ যোগদান করেছে অবৈধ যানবাহনসহ মাদকদ্রব্য এবং কালোবাজারী সিন্ডিকেট নিয়ন্ত্রণে।

শনিবার বিকালে দায়িত্ব পালন করতে দেখা যায় সদর থানার এস,আই ইউসুফ আলী এবং এ,এস,আই সাইফুল তাদের সঙ্গীয় ফোর্স নিয়ে ভোমরা রোডের গাংনীয়া ব্রীজের পাশে মোটরসাইকেলসহ সকল অবৈধ যানবহন তল্লাশি করতে। দায়িত্ব পালনকালে তারা যেসব মোটরসাইকেলের কাগজপত্র সঠিক এবং হেলমেট পরিহিত দেখছেন তাদেরকে শুভেচ্ছা জানিয়ে চকলেট ও আমলকী উপহার দিচ্ছেন। পাশাপাশি ট্রাফিক আইন মেনে চলার সুপরামর্শ দিচ্ছেন।

তারসাথে কথা বলতে চাইলে তিনি সাংবাদিকদের সাদরে গ্রহন করে জানান পুলিশ সেবা সপ্তাহ হিসাবে ৬ষ্ঠ দিনের মতো আমাদের এই ডিউটি। তিনি বলেন যে সকল মোটরসাইকেল চালক সিগন্যাল অমান্য এবং সন্দেহ হলে তাদের শরীর তল্লাশি করে অপরাধী প্রমাণিত হলে মামলা দেওয়া হয়।

সপ্তাহব্যাপী পুলিশ সপ্তাহ রবিবার শেষ হচ্ছে।

#