পূজা উপলক্ষ্যে টানা ৬দিন ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী বন্ধ থাকবে


836 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পূজা উপলক্ষ্যে টানা ৬দিন ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী বন্ধ থাকবে
সেপ্টেম্বর ২৬, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

কৃষ্ণ ব্যানার্জী ::
শারদীয় দূর্গা পূজা, মহরম ও গান্ধী জয়ন্তী উপলক্ষ্যে ২৭ শে সেপ্টেম্বর বুধবার থেকে টানা ৬ দিনের ছুটির ফাঁদে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম। আগামী ৩ অক্টোবর থেকে যথারীতি আবারও আমাদানী-রপ্তানী কার্যক্রম শুরু হবে। তবে, এসময় ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবে।

ভোমরা স্থল বন্দর শুল্ক স্টেশনের তথ্য কর্মকর্তা বিকাশ বড়–য়া জানান, শুল্ক ষ্টেশন খোলা থাকলেও সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশন শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে ছয় দিন বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। তবে, এই ছয় দিনে ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন বলে তিনি আরো জানান ।

ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এসোসিয়েশনের অর্থ সম্পাদক এস এম মাকসুদ খান বিষয়টি নিশ্চিত করে জানান, ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট এমপ্লয়ী কার্গো এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিহির ঘোষের স্বাক্ষরিত একটি পত্রে জানানো হয়েছে, শারদীয় দূর্গা পূজা, মহরম ও গান্ধী জয়ন্তী উপলক্ষ্যে ২৭শে সেপ্টেম্বর থেকে ২অক্টোবর পর্যন্ত ঘোজাডাঙ্গা স্থল বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। তিনি আরো জানান, আগামী ৩ অক্টোবর থেকে আবারও যথারীতি আমাদানী-রপ্তানী কার্যক্রম শুরু হবে।
###