পেছাল এইচএসসির ঢাকা ও যশোর বোর্ডের ফিন্যান্স পরীক্ষা


142 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পেছাল এইচএসসির ঢাকা ও যশোর বোর্ডের ফিন্যান্স পরীক্ষা
এপ্রিল ২৮, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি শিক্ষা
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

ফরিদপুর ও খুলনায় দুটি কেন্দ্রে সোমবার অনুষ্ঠিত হতে যাওয়া ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা দ্বিতীয় পত্রের প্রশ্নের খাম ভুল করে খুলে ফেলায় এ দিনের ঢাকা ও যশোর বোর্ডের এই পরীক্ষা পিছিয়ে দেওয়া হয়েছে।

ঢাকা ও যশোর বোর্ডে ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা দ্বিতীয় পত্রের পরীক্ষা ২৯ এপ্রিলের পরিবর্তে আগামী ৭ মে দুপুর ২টায় নেওয়া হবে।

অন্য শিক্ষাবোর্ডগুলোতে ২৯ এপ্রিল সকাল ১০টায় ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা দ্বিতীয় পত্রসহ পূর্বনির্ধারিত অন্যান্য পরীক্ষাগুলো হবে।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সভাপতি অধ্যাপক মু. জিয়াউল হক রোববার বিকেলে এই তথ্য জানান।

তিনি বলেন, রোববার ফরিদপুরের আলফাডাঙ্গা সরকারি কলেজ কেন্দ্রে সোমবার অনুষ্ঠেয় ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা দ্বিতীয় পত্র পরীক্ষার বহুনির্বাচনী প্রশ্নের ফয়েল খাম কেটে ফেলায় এবং খুলনার পাইকগাছার কপিলমুনি কেন্দ্রে এই পরীক্ষার প্রশ্নপত্রের প্যাকেট খুলে ফেলায় ঢাকা ও যশোর বোর্ডের এই পরীক্ষা পিছিয়ে দেওয়া হয়েছে।

২৯ এপ্রিল সকালে ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা দ্বিতীয় পত্র, শিশু বিকাশ দ্বিতীয় পত্র, হিসাব বিজ্ঞান দ্বিতীয় পত্র (ডিআইবিএস) এবং বিকালে সমাজবিজ্ঞান দ্বিতীয় পত্র, সমাজকর্ম দ্বিতীয় পত্র এবং ক্রীড়া (তত্ত্বীয়) দ্বিতীয় পত্রের পরীক্ষা ছিল।

ঢাকা ও যশোর বোর্ড বাদে অন্য বোর্ডের ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা দ্বিতীয় পত্রের সঙ্গে পূর্বনির্ধারিত ২৯ এপ্রিলের অন্যান্য পরীক্ষা যথাসময়ে অনুষ্ঠিত হবে বলে জানান অধ্যাপক জিয়াউল হক।