পৌর মেয়র প্রার্থী সাহাদাৎ হোসেনের মতবিনিময় সভা


284 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
পৌর মেয়র প্রার্থী সাহাদাৎ হোসেনের মতবিনিময় সভা
ডিসেম্বর ১৩, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার : আসন্ন পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নপ্রাপ্ত মেয়র প্রার্থী ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সাহাদাৎ হোসেন পৌর এলাকার বিভিন্ন স্থানে মতবিনিময় সভা ও গনসংযোগ করেছেন।

রোববার বিকালে শহরের সুলতানপুরস্থ ঝিলপাড়া মাঠে নিবাচনী মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কামরুল হক চঞ্চলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র শেখ আশরাফুল হক। মতবিনিময় সভায় পৌরবাসীর নাগরিক অধিকার প্রতিষ্ঠা ও পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রুপান্তর করণের লক্ষে গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন আওয়ামীলীগের দলীয় মনোনয়নপ্রাপ্ত মেয়র প্রার্থী ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সাহাদাৎ হোসেন।

এসময় তিনি বলেন, ‘পৌরবাসী’র সকল প্রকার সমস্যা সমাধানে আমি জণগনের চাকর হিসেবে কাজ করবো।  আমাকে মেয়র হিসেবে নির্বাচিত করলে পৌরসভার সুবিধা বঞ্চিত নাগরিকের অধিকার আদায়ে কাজ করবো।’
এসময় উপস্থিত ছিলেন শেখ নুরুল হক, শ্রমিকনেতা শেখ হারুন উর রশিদ, কাজী মনিরুজ্জামান মুকুল, শেখ মোশফিকুর রহমান মিল্টন, জহরুল ইসলাম নান্টু, কাজী ফিরোজ হাসান, মিলন হোসেন, হযরত আলী বাবু, মাহমুদুর রহমান বাবু প্রমুখ।