প্রকাশিত সংবাদের প্রতিবাদে পাটকেলঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন


316 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রকাশিত সংবাদের প্রতিবাদে পাটকেলঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন
সেপ্টেম্বর ২০, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মোঃ কামরুজ্জামান মোড়ল :
তালা উপজেলার মাগুরা গ্রামের আকরাম সরদারকে জড়িয়ে বিভিন্ন পত্রিকায় মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করার প্রতিবাদে রোববার বিকাল ৫টায় পাটকেলঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সংবাদ সম্মেলনকারী তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন- তিনি পেশায় একজন চাকুরীজীবি। চাকুরীর সুবাদে বাড়ী না থাকায় শত্রুতামূলক ভাবে মাগুরা গ্রামের কুচক্রীমহলের সদস্য আব্দুল হালিম টুটুল, দেবাশীষ মুখার্জী ও সেলিম খাঁ সহ একাধিক ব্যক্তি ষড়যন্ত্রমূলক ভাবে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ পরিবেশন করিয়েছেন। সংবাদ সম্মেলনকারীকে কুচক্রীমহল ভুমিদস্যু, মাদকসেবী ও জবরদখলকারী আখ্যা দিয়ে পত্রিকায় সংবাদ পরিবেশন করিয়ে সমাজে আকরাম সরদার ও তার পরিবারের সুনাম ক্ষুন্ন করেছে।
সংবাদ সম্মেলনে কুচ্ক্রীমহল কর্তৃক তার ও পরিবারের জীবননাশ,আর্থিক ক্ষতির পাশাপাশি মিথ্যা ও হয়রানিমূলক মামলায় জড়িয়ে আর্থিকভাবে ক্ষতিসাধন করতে পায়তারায় লিপ্ত রয়েছে বলে উল্লেখ করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-মাগুরা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি সাঈদুর রহমান,সাধারণ সম্পাদক শেখ সোহাগ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর মোড়ল, শেখ আব্দুল করিম প্রমুখ।