প্রকাশিত সংবাদের প্রতিবাদ


426 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
আগস্ট ১৯, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

গত ১৯/০৮/১৮ ইং তারিখে দৈনিক সমকাল পত্রিকার ৫নং পৃষ্টার ৬নং কলামে প্রকাশিত “বিদ্যুৎ নেই এক সপ্তাহ রোগীদের দুর্ভোগ” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। যা সঠিক নয়। প্রকৃতপক্ষে গত০৩/০৮/২০১৮ ইং বিকাল আনুমানিক ৫টার অননুমোদিত অতিরিক্ত লোড(এয়ার কুলার) ব্যবহার ও হাসপাতাল ক্যাম্পাসের অভ্যন্তরে তাদের নিজস্ব ননস্ট্যান্ডার্ড লাইনের কারণে ২০০ কেভিএ ট্রান্সফরমারটি বিকল হয়। ঐ দিনই তাৎক্ষনিকভাবে জরুরী বিবেচনায় ট্রলিমাউন্টেড ট্রান্সফরমারটি স্থাপন করে বিদ্যুৎ সরবরাহ করা হয়।
গত১৪/০৮/২০১৮ তারিখ তজঝ হতে ১টি ২০০ কেভিএ ট্রান্সফরমার আনা হয়। ঐ দিনই সন্ধ্যায় ট্রান্সফরমারটি স্থাপন করা হয় এবং ট্রলিমাউন্টেডটি অপসরণ করা হয়।
গত ১৬/০৮/২০১৮ ইং তারিখ দুপুর আনুমানিক ১২টার দিকে অতিরিক্ত লোড ও ননস্ট্যান্ডার্ড লাইনের কারণে পুন:রায় ট্রান্সফরমারটি বিকল হয় এবং ঐ দিনই ২টি ট্রান্সফরমার দ্বারা বিদ্যুৎ সরবরাহ সচল করা হয়(১টি ট্রান্সফারমারের ২টি ফেজ ও অন্য ট্রান্সফারমারের ১ফেজ দ্বারা)। লোডের ব্যবহার অনুযায়ী সিভিল সার্জন মহোদয়কে ঐঞ সংযোগ গ্রহণের জন্য পরামর্শ প্রদান করা হয়।
গত ১৮/০৮/২০১৮ ইং তারিখে ট্রলিমাউন্টেড ট্রান্সফরমার স্থাপন করা হয় এবং অন্য ২টি ট্রান্সফরমার অপসরণ করে আনা হয়। সুতরাং হাসপাতালে সার্বক্ষনিক বিদ্যুৎ সরবরাহ করা হয়েছে। বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল না।

মোঃ হাবিবুর রহমান
নির্বাহী প্রকৌশলী
সাতক্ষীরা বিদ্যুৎ সরবরাহ
ওজোপাডিকো লিঃ সাতক্ষীরা