প্রতাপনগর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন


148 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রতাপনগর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন
অক্টোবর ৩, ২০২০ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী ::

সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেনের বিরুদ্ধে একের পর এক মিথ্যা অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে প্রতাপনগর আওয়ামীলীগের আয়োজনে ফুলতলা বাজারে এই কর্মসূচি পালিত হয়।

বীরমুক্তিযোদ্ধা আমজাদ হোসেনের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, আশাশুনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, প্রতাপনগর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মাষ্টার লুৎফার রহমান,ইউপি সদস্য কোহিনূর ইসলাম বাবু,আবু বকর সিদ্দিকী, নুরুজ্জামান গাজী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক নূরে আযম সিদ্দিকী, প্রতাপনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল বারিক,নবনির্বাচিত ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান ঢালী,প্রভাষক লিয়াকাত হোসেন প্রমূখ।

বক্তারা বলেন, ঘূর্নিঝড় আম্পানে প্রতাপনগর ইউনিয়নের ৮টি পয়েন্ট থেকে খোলপেটুয়া নদী ও কপোতক্ষ নদীর বাঁধ ভেঙ্গে গত ৪ মাস প্লাবিত হয়ে আছে। আর সেই থেকে চেয়ারম্যান দিনরাত পরিশ্রম করে বাঁধ মেরামতে চেষ্টা করছেন। কিন্তু এলাকার কিছু হাইব্রিড আওয়ামীলীগ নেতারা জামায়াত কর্মীদের সাথে নিয়ে একেরপর এক আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান শেখ জাকিরের বিরুদ্ধে মিথ্যাচার করে আসছেন। মানববন্ধন কর্মসূচি থেকে থেকে এই মিথ্যাচারে প্রতিবাদ জানান বক্তারা।