প্রতিপক্ষ শ্রীলঙ্কা ; টাইগারদের সম্ভাব্য একাদশ


175 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রতিপক্ষ শ্রীলঙ্কা ; টাইগারদের সম্ভাব্য একাদশ
মে ২৩, ২০২১ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠে ওয়ানডে সিরিজ জয়ের পর বাংলাদেশ দল যেন হারের বৃত্তে আটকে যায়। এরপর টেস্ট, ওয়ানডে ও টি-২০ মিলে দশ ম্যাচেও কোনো জয় নেই। নয়টি হার এবং এক ম্যাচ ড্র। আজ সেই বৃত্ত ভাঙার জন্য মাঠে নামছে বাংলাদেশ দল।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে প্রিয় ফরম্যাট ‘ওয়ানডে’। জয়ের জন্য মুখিয়ে তামিম ইকবালের দল। তবে জয় বঞ্চিত শেষের ১০ ম্যাচে বাংলাদেশের সেরা দলকে এক সঙ্গে পায়নি। দলের সেরা তারকা সাকিব আল হাসান ছিলেন না। বিশ্বসেরা অলরাউন্ডার স্কোয়াডে ফেরায় টাইগারদের মনোবলই চাঙ্গা হয়ে গেছে। তা ছাড়া সম্প্রতি আইপিএলে দুর্দান্ত পারফর্ম করায় ফর্মের তুঙ্গে আছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।
পরিসংখ্যানে লঙ্কানরা এগিয়ে থাকলেও বাস্তবে এগিয়ে বাংলাদেশ দল। কারণ এই সিরিজে শ্রীলঙ্কা তাদের তরুণ দল নিয়ে সফরে এসেছে। অন্যদিকে বাংলাদেশ তাদের সেরা ক্রিকেটারদের নিয়েই মাঠের লড়াইয়ে নামছে।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ:
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন।

শ্রীলংকা সম্ভাব্য একাদশ:
কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস, ধানুশকা গুনাথিলাকা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা, নিরশন ডিকওয়েলা, পাথুম নিশাঙ্কা, ওনিন্দু হাসারঙ্গা, অসিত ফার্নান্দো, লক্ষণ সান্দাকান ও ইসুরু উদানা।