প্রথম আলো বন্ধুসভা সাতক্ষীরার কমিটি গঠন : সভাপতি রবিউল, সম্পাদক হুমায়রা


142 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রথম আলো বন্ধুসভা সাতক্ষীরার কমিটি গঠন : সভাপতি রবিউল, সম্পাদক হুমায়রা
জানুয়ারি ১২, ২০২২ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email


স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরা প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি গঠন করা হয়েছে। পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ন হওয়ায় পূনরায় নতুন কমিটি গঠন এবং অনুমোদন করা হয়েছে। 
আগামী ১ বছরের জন্য নতুন কমিটির সভাপতি মো. রবিউল ইসলাম, সাধারন সম্পাদক হুমায়রা ফারজানা ও সাংগঠনিক সম্পাদক পদে  মো: রাহাতুল ইসলাম নির্বাচিত হয়েছেন। 
নব গঠিত এ কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি গোলাম হোসেন,শেখ আকিব উল্লাহ। যুগ্ম সাধারণ সম্পাদক প্রতীক চন্দ্র মন্ডল,মৌটুসী চ্যাটার্জী। সহ-সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান,অর্থ সম্পাদক তরিকুল ইসলাম অন্তর,দপ্তর সম্পাদক স.ম.আব্দুর রব হোসাইন, প্রচার সম্পাদক মোঃ ইমরুল হাসান তুহিন, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক মুস্তাফিজুর রহমান,সংস্কৃতিক সম্পাদক শেখ হাবিবুর রহমান,জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক প্রজ্ঞা লাবণী মন্ডল , প্রশিক্ষণ সম্পাদক পল্লবী সরকার,দূর্যোগ ও ত্রাণ সম্পাদক মনিরা খাতুন,স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক আবু বক্কর সিদ্দিক, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ কামরুজ্জামান ইব্রাহিম, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মোঃ ইমরান আলী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ শরীফ হাসান, ম্যাগাজিন সম্পাদক কর্ণ বিশ্বাস কেডি, বইমেলা সম্পাদক মোঃ মেহেদী হাসান। কার্যনির্বাহী সদস্য মরিয়ম কেয়া, বৈশাখী চ্যাটার্জী ও শফিউল আলম। 
এর আগে বিগত কমিটির সাধারণ সভায় শেখ আকিব উল্লাহকে আহবায়ক, হুমায়রা ফারজানা সদস্য সচিব ও সোহানুর রহমানকে সদস্য করা হয়। এসময় দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জির উপস্থিতিতে সাতক্ষীরা বন্ধুসভার কমিটি চূড়ান্ত করে ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি প্রস্তাব করে প্রথম আলো বন্ধুসভার জাতীয় পর্ষদে পাঠানো হয়। মঙ্গলবার (১১ জানুয়ারি) জাতীয় পর্ষদের সভাপতি ড. মুমিত আল রশিদ ও সাধারণ সম্পাদক মৌসুমি মৌ এ কমিটির অনুমোদন দেন।