প্রথম থেকেই মনে হয়েছে ঐক্যফ্রন্ট টিকবে না: কাদের


180 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রথম থেকেই মনে হয়েছে ঐক্যফ্রন্ট টিকবে না: কাদের
জানুয়ারি ১৮, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
জাতীয় ঐক্যফ্রন্টের প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ জোটের নীতি ও আদর্শের ঘাটতি আছে। যেভাবে এ জোট গঠিত হয়েছে তাতে প্রথম থেকেই মনে হয়েছে এটি টিকবে না।

শুক্রবার সকালে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিনি এ কথা বলেন। সেখানে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম চতুর্থ ও শেষ দিনের মতো চলছে।

এ কার্যক্রম পরিদর্শনকালে কাদের বলেন, দলের জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা বাড়ায় সংরক্ষিত নারী আসনেও প্রার্থী বেড়েছে। তবে ত্যাগী নেতাকর্মীদের এ পদের জন্য বেশি মূল্যায়ন করা হবে। বিশেষ করে গত নির্বাচনে যারা দলের জন্য নিবেদিতভাবে কাজ করেছেন তাদের অগ্রাধিকার দেওয়া হবে।

তিনি আরও বলেন, আগামীকাল শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ‘বিজয় সমাবেশ’ অনুষ্ঠিত হবে। এ সমাবেশে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতা-কর্মীদের গুরুত্বপূর্ণ বার্তা দেবেন। তাদের ক্ষমতার অপব্যবহার না করার বিষয়ে সতর্ক করবেন তিনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতির কথা পুনরুল্লেখ করে নেতাকর্মীদের এসব থেকে দূরে থাকার আহ্বান জানাবেন দলের সভাপতি। বিশেষ করে মাদক নির্মূল অভিযানে সবাইকে একযোগে কাজ করার নির্দেশ দেবেন তিনি। প্রধানমন্ত্রী তার বক্তব্যে সরকারের ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনাও তুলে ধরবেন।