প্রদীপকে জিজ্ঞাসাবাদ করতে জেলগেটে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তদন্ত কমিটি


160 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রদীপকে জিজ্ঞাসাবাদ করতে জেলগেটে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তদন্ত কমিটি
সেপ্টেম্বর ২, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার অন্যতম আসামি টেকনাফের বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশকে জিজ্ঞাসাবাদ করার জন্য কক্সবাজার কারাগারে পৌঁছেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তদন্ত কমিটি।

বুধবার সকাল পৌনে ১১টার দিকে তদন্ত কমিটির সদস্যরা কারাগারে পৌঁছান বলে জানিয়েছেন কক্সবাজার কারাগারের তত্ত্বাবধায় মো. মোকাম্মেল হোসেন। তিনি জানান, কমিটির সদস্যরা জেলগেটে প্রদীপ কুমার দাশকে জিজ্ঞাসাবাদ করবেন।

এর আগে চতুর্থ দফায় রিমান্ড শেষে প্রদীপকে মঙ্গলবার বিকেলে জেলা কারাগারে নেওয়া হয়। তার আগে জেলা সদর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর র‌্যাবের একটি দল প্রদীপকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে যায়। পরে আদালত চত্বর থেকে পুলিশের প্রিজন ভ্যানে করে তাকে নেওয়া হয় জেলা কারাগারে।

সব মিলিয়ে ১৫ দিনের রিমান্ডে থাকায় এর আগে প্রদীপকে জিজ্ঞাসাবাদ করতে পারেনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তদন্ত কমিটি। তাকে জিজ্ঞাসাবাদ করতে না পারায় দুই দফায় তদন্ত কমিটির প্রতিবেদন দাখিলের সময়ও পিছিয়ে দেওয়া হয়।

গত ৩১ জুলাই রাতে কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে এপিবিএনের চেকপোস্টে পুলিশ পরিদর্শক লিয়াকত আলীর গুলিতে মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান নিহত হন। এ ঘটনা তদন্তে চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ মিজানুর রহমানকে প্রধান করে একটি কমিটি গঠন করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।