প্রধানমন্ত্রীকে অভিনন্দর জানিয়ে সাতক্ষীরায় বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও স্মৃতি সংসদের আনন্দ মিছিল


407 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রধানমন্ত্রীকে অভিনন্দর জানিয়ে সাতক্ষীরায় বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও স্মৃতি সংসদের আনন্দ মিছিল
অক্টোবর ১১, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান মিন্টু :
সাতক্ষীরা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা জাতিসংঘের পলিসি লিডারশীপ ক্যাটাগরীতে পরিবেশ বিষয়ে সর্বোচ্চ পুরস্কার “চ্যাম্পিয়ন অব দি আর্থ” ও আইসিটি টেকসই উন্নয়ন পুরস্কার লাভ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বিশাল আনন্দ মিছিল বের করা হয়।

রোববার সকালে সাতক্ষীরা জেলা জজকোর্টের সামনে থেকে শুরু করে নিউমার্কেট মোড়, পাকাপুলের মোড়, নারিকেলতলা মোড় হয়ে এসপি বাংলোর সামনে দিয়ে খুলনারাস্তার রোড ঘুরে সারা শহর প্রদক্ষিণ করার পর আবার জেলা জজকোর্ট চত্ত্বরে গিয়ে মিছিলটি শেষ হয়। বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সাতক্ষীরা পৌর কমিটির আয়োজনে ও জেলা, সদর, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের সহযোগিতায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ডাঃ এস. এম. বাদশা মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন, সহ-সভাপতি ডাঃ শরিফুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক সোহেল রানা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ পঞ্চান মহলী, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক মাছুম বিল্লাহ (এ্যাডভোকেট, হাইকোর্ট, ঢাকা), দলীয় একান্ত সচিব এস. এম. জাহানুর হোসেন সাগর।

অন্যান্যের মধ্যে সংগঠনের সাতক্ষীরা সদর সভাপতি কামরুজ্জামান, সহ-সভাপতি মফিজুল ইসলাম, কিবরিয়া, শাকিল ও পৌরকমিটির সভাপতি শেখ মাহাবুব আহেমদ, সহ-সভাপতি কাজী সাহানুর ইসলাম, নূর উদ্দীন, রবিউল ইসলাম,সাধারণ সম্পাদক আশরাফুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু জাফর, মতলেবুর রহমান, সাংগাঠনিক সম্পাদক রাহাদ হোসেন রনি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

সাতক্ষীরা  বিভিন্ন ইউনিয়ন ও অন্যান্য থানার নেতাকর্মীবৃন্দ মিছিলে অংশ গ্রহণ করেন।