প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি ও ছাত্রলীগের মিছিলে হামলায় জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন


56 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি ও ছাত্রলীগের মিছিলে হামলায় জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন
জুন ২, ২০২২ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি ও ছাত্রলীগের মিছিলে হামলায় জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরায়। জেলা মহিলা আওয়ামীলীগের আয়োজনে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনের সড়কে অনুষ্ঠিত মানববন্ধব ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তি যোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. ফরিদা আক্তার বানুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জ্যোৎস্না আরার সঞ্চালণায় উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ.কে ফজলুল হক, সাধারন সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক নজরুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তি যোদ্ধা মীর মাহমুদ আলী লাকী, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি বিকাশ চন্দ্র দাস প্রমুখ।
বক্তারা এ সময় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সম্প্রতি বগুড়া বিএনপির মহিলা দলের নেত্রী সুরাইয়া জেরিন রনি অশালীন ও কটুক্তি করে বক্তব্য রাখায় তারা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে তারা সুরাইয়া জেরিন রনিসহ ছাত্রলীগের উপর মিছিলে হামলায় জড়িতদের গ্রেফতারসহ দৃষ্টান্তমুলক শাস্তির জোর দাবী জানান।

#