প্রধানমন্ত্রীর নির্দেশে সৌম্য সরকারের পিতাকে সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসে বদলি


499 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রধানমন্ত্রীর নির্দেশে সৌম্য সরকারের পিতাকে সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসে বদলি
জুলাই ১৪, ২০১৫ ফটো গ্যালারি শিক্ষা সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এম . কামরুজ্জামান :
বিখ্যাত ক্রিকেটার সৌম্য সরকারের পিতা কিশোরী মোহন সরকারকে সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসে বদলি করা হয়েছে। সৌম্য সরকারের পিতা কিশোরী মোহন সরকার মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার হিসেবে দায়িত্বভার বুঝে নিয়েছেন। জেলা শিক্ষা অফিসার আমিনুল ইসলাম টুকু তাকে দায়িত্বভার বুঝে দিয়েছেন।
সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার আমিনুল ইসলাম টুকুকে নড়াইলে পাঠানো হয়েছে। নড়াইলের জেলা অফিসার কিশোরী মোহনকে কয়েকবছর আগে সাতক্ষীরা থেকে নড়াইলে বদলি করা হয়। তখন থেকেই তিনি বদলি হওয়ার চেষ্টা করছিলেন। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর সোমবার সন্ধ্যায় এ আদেশ জারি করেছেন।
শিক্ষা মন্ত্রণালয়ের একজন উর্ধতন কর্মকর্তা ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, কিশোরী মোহন সাতক্ষীরার অধিবাসী এবং তিনি সাতক্ষীরাতেই থাকতে পছন্দ করেন এমন খবর কোনওভাবে হয়তো মাননীয় প্রধানমন্ত্রীর কানে পৌছেঁছে। সোমবার বিকেলেই নির্দেশ আসে প্রধানমন্ত্রীর মূখ্য সচিবের দপ্তর থেকে। সরকারি হাইস্কুলের শিক্ষক থেকে জেলা শিক্ষা অফিসার হয়েছেন কয়েকবছর আগে। অবসরে যাওয়ার খুব বেশি দিন বাকী নেই কিশোরী মোহনের।
বদলির খবরটি শিক্ষাসচিব মো. নজরুল ইসলাম খানও নিশ্চিত করেছেন ।
এ ব্যাপারে কিশোরী মোহন সরকার ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে বলেন, সোমবার বিকালে তিনি বদলির খবরটি জানতে পেরে মঙ্গলবার সকালেই সাতক্ষীরাতে যোগদান উদ্দেশ্যে রওনা হন। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে দায়িত্বভার বুঝে নিয়েছেন তিনি। তিনি সাতক্ষীরা সকলের সহযোগিতা কামনা করেছেন।