প্রধানমন্ত্রীর নির্দেশে লন্ডন সফর স্থগিত করলেন সৈয়দ আশরাফ


430 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রধানমন্ত্রীর নির্দেশে লন্ডন সফর স্থগিত করলেন সৈয়দ আশরাফ
জুলাই ১৫, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

20110708-ashraf-460_149865

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
মঙ্গলবার রাতে গণভবনে দেখা করতে গেলে প্রধানমন্ত্রী এই মুহূর্তে লন্ডন না যাওয়ার জন্য সৈয়দ আশরাফকে নির্দেশ দেন। এরপর সৈয়দ আশরাফ লন্ডন সফর স্থগিত করার সিদ্ধান্ত নেন বলে আওয়ামী লীগের একাধিক শীর্ষ নেতা সমকালকে জানান।

গণভবনের দোতলায় প্রধামন্ত্রী ও সৈয়দ আশরাফের প্রায় দুই ঘণ্টার ওই একান্ত বৈঠকে সাংগঠনিক বিষয়াদি নিয়ে আলোচনা হয় বলে জানা গেছে।

ছোট ভাই সৈয়দ মনজুরুল ইসলামের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ১৫ দিনের ছুটিতে আজ  বুধবার সকাল ১০টায় দফতরবিহীনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের লন্ডন যাওয়ার কথা ছিলো।

জানা গেছে, তিনি ঈদের পর লন্ডন যেতে পারেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার আগে সৈয়দ আশরাফ রাজধানীর বেইলি রোডের অফিসার্স ক্লাবে আওয়ামী লীগের প্রচার উপ-পরিষদের ইফতার মাহফিলে যোগ দিয়ে দেশবাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানান। তিনি একই সঙ্গে দেশবাসীর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম ও ড. মসিউর রহমান, আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ড. নূর-উল-আলম লেনিন, ডা. দীপু মনি, ভূঁইয়া মোহাম্মদ মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, ড. হাছান মাহমুদ, ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, অসীম কুমার উকিল, অধ্যাপিকা সাদেকা হালিম, অ্যাডভোকেট শ ম রেজাউল করিম, ফজিলাতুন্নেসা বাপ্পি এমপি, অপু উকিল ও প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন।

এর আগে সকালে বেইলি রোডের বাসায় গিয়ে সৈয়দ আশরাফের সঙ্গে একান্তে কথা বলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ূয়া, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন প্রমুখ।