প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতিতে সৌম্য সরকারের গ্রামের বাড়িতে বিদ্যুৎ , সৌম্যের আলোয় আলোকিত হলো ৪’শ পরিবার


1021 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতিতে সৌম্য সরকারের গ্রামের বাড়িতে বিদ্যুৎ ,  সৌম্যের আলোয় আলোকিত হলো ৪’শ পরিবার
জুলাই ১৪, ২০১৫ আশাশুনি জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গোপাল কুমার, আশাশুনি :
বাংলাদেশ জাতীয় দলের উদীয়মান ক্রিকেটার সৌম্য সরকারের গ্রামের বাড়ীতে পৌছে গেল বিদ্যুৎ। শুধু সৌম্য সরকারের গ্রামের বাড়ি নয়, সৌম্য সরকারের বদৌলতে আশপাশের আরো ৪ গ্রামের ৪’শ পরিবারে পৌছে গেছে বিদ্যুতের আলো। বিদ্যুতের আলোয় আলোকিত হয়ে সৌম সরকারের গ্রামে বসেছে যেন আনন্দের বন্যা।
মঙ্গলবার শেষ বিকেলে সাতক্ষীরার আশাশুনি উপজেলার মহিষাডাঙ্গাসহ ৪টি গ্রামের ৪০০টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি মোতাবেক সৌম্য সরকারের গ্রামের বাড়ী মহিষাডাঙ্গায় সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা: আ.ফ.ম রুহুল হকএমপি হাজির হয়ে এই বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করেন। সৌম্য সরকারের সহযোগিতায় আশাশুনির প্রত্যন্ত অঞ্চল মহিষাডাঙ্গার জনগণ আজ থেকে বিদ্যুতের আলোয় আলোকিত হতে পেরে আনন্দের তারা যেন  আত্মহারা হয়ে পড়েছে।
যারা বিদ্যুৎ পায়নি তারও অনতিবিলম্বে বিদ্যুতের আলোয় আলোকিত হবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি ডা: রুহুল হক। তিনি বলেন, আমি মন্ত্রী থাকাকালিন বহু চেষ্টা করেছি এই এলাকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়ার। কিন্তু আমি পারিনি। আজকে সৌম্য সরকার দেশের যে মুখ উজ্জ্বল করেছে সেজন্য তার দাবী অনুযায়ী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উপহার হিসেবে সৌম্য সরকারের গ্রামে বাড়িতে পৌছে দিয়েছে বিদ্যুতের আলো। আজ থেকে সৌম্যের এলাকা আলোকিত হলো। সৌম্যের এই আলো শুধু মহিষাডাঙ্গা নয়, এই আলোয় আলোকিত হয়েছে গুটা সাতক্ষীরা। তিনি সবাইকে সৌম্যের মত ক্রীড়াবিদ হওয়ার আহবান জানান।
বিদ্যুৎ সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসান, এলজিইডি সাতক্ষীরার নির্বাহী প্রকৌশলী এএসএম শাহেদুর রহিম, পাউবো’র নির্বাহী প্রকৌশলী আব্দুল মালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছ: মমতাজ বেগম, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার রবীন্দ্রনাথ দাস, সাবেক এমপি ডাঃ মোখলেছুর রহমান, সৌম্যের পিতা সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার, উপজেলা প্রকৌশলী শামিম মুরাদ, আশাশুনি প্রেস ক্লাবের সভাপতি জিএম মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক এসএম আহসান হাবিব, ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল, আলমগীর আলম লিটন, আ’লীগ নেতা রাজ্যেশ্বর দাস, মোল্যা রফিকুল ইসলাম, স ম সেলিম রেজা, ছাত্রলীগের সভাপতি এসএম হুমায়ন কবির সুমন, সেক্রেটারী মনিরুজ্জামান বিপুল, সাংবাদিক গোপাল কুমার মন্ডলসহ আ’লীগ নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।