প্রবাসে দেব-নুসরাত রোম্যান্স


424 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রবাসে দেব-নুসরাত রোম্যান্স
আগস্ট ২, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
মাস খানেকও হয়নি, কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান আইটেম গার্ল হয়ে এসেছিলেন জনপ্রিয় অভিনেতা দেবের জীবনে। সেই ধামাকার রেশ কাটতে না কাটতেই দু’জনকে একসঙ্গে দেখা গেল পথে-প্রবাসে। রোম্যান্সের আবেশে একটা সুন্দর সময় কাটাতে। এমনকি দেব স্পষ্ট বলেও দিলেন, তার মন বলছে নুসরাতের সঙ্গেই থাকার কথা। নুসরাতকে ছাড়া তার দিনে-রাতে অন্য কোন কিছুই তেমন করে সাড়া জাগাচ্ছে না। তাহলে নুসরাতই কি দেবের নতুন প্রেম?

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর প্রযোজনায়, রাজীব কুমারের নতুন ছবি ‘লাভ এক্সপ্রেস’-এর ক্ষেত্রে তো বটেই! জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে সদ্য মুক্তি পেয়েছে ছবির নতুন গান ‘মন বলছে আমার’। সেই গানেই বিদেশের পথে খুল্লমখুল্লা অন্তরঙ্গ হলেন দেব আর নুসরাত।

তা, ‘লাভ এক্সপ্রেস’-এর গল্পটা ঠিক কী?
জানা গেছে, এই ছবি ২০১৩ সালের তেলুগু ছবি ‘ভেঙ্কটাদ্রি এক্সপ্রেস’-এর বাংলা ভার্সন। যে ছবির গল্পে দেখা গিয়েছিল এক বদরাগী গৃহকর্তাকে। তার সংসারের নিয়ম বড় বিচিত্র- কেউ ১০০টি ভুল করলেই তাকে চলে যেতে হবে বাড়ি ছেড়ে! ঘটনাচক্রে বাড়ির ছেলে ভুলের কোটা পার করে ফেলে। এরপর তাকে বেরিয়ে যেতে হয় বাড়ি ছেড়ে। তারপর, ঘটনাচক্রে এক ট্রেনযাত্রায় তার সঙ্গে আলাপ হয় নায়িকার। গল্প এগোতে থাকে নতুন গতিতে।