প্রিমিয়ার লিগ ফিরছে ১৭ জুন


144 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রিমিয়ার লিগ ফিরছে ১৭ জুন
মে ৩০, ২০২০ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বড় ম্যাচ দিয়ে পুনরায় শুরু হতে যাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ। আগামী ১৭ জুন থেকে বসবে প্রিমিয়ার লিগের বাকি ম্যাচগুলো। লিগের সবদলই এই সিদ্ধান্তে সম্মত হয়েছে। ম্যাচ হবে ফাঁকা গ্যালারিতে। তবে সব ম্যাচই টেলিভিশনের পর্দায় সরাসরি সম্প্রচার করা হবে।

প্রথম দিন আর্সেনাল এবং ম্যানচেস্টার সিটি মুখোমুখি হবে। এছাড়া ওই দিন অন্য ম্যাচে অ্যাস্টন ভিলা ও শেফিল্ড ইউনাইটেড মুখোমুখি হবে। তারা অন্যদের থেকে একটি করে ম্যাচ কম খেলেছে। এরপর ১৯ ও ২১ জুন থেকে পূর্ণাঙ্গ সূচি অনুযায়ী হবে ম্যাচ।

প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, প্রিমিয়ার লিগের স্টেকহোল্ডাররা আগামী ১৭ জুন থেকে আবার লিগ শুরু করতে সম্মত হয়েছে। স্বাস্থ্য সুরক্ষা মেনে হবে ম্যাচ। কভিড-১৯ এর জন্য ফাঁকা গ্যালারিতে অনুষ্ঠিত হবে খেলা। লিগের বাকি থাকা ৯২টি ম্যাচ সরাসরি টিভিতে সম্প্রচার করা হবে।

তবে প্রিমিয়ার লিগের প্রধান নির্বাহী কর্মকর্তা রিচার্ড মাস্টার্স জানান, এটা এখনও প্রাথমিক সূচি। তারা আশা করছেন, জুনে শুরু করে ২ আগস্টের মধ্যে লিগ শেষ করতে পারবেন তারা। এরপর দেওয়া হবে এফএ কাপের সূচি। চলতি মৌসুমে লিগে পয়েন্ট টেবিলে শীর্ষে আছে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ম্যানসিটি তাদের থেকে ২৫ পয়েন্ট পিছিয়ে আছে।