প্রিয়দর্শিনীর জন্মদিন আজ


403 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রিয়দর্শিনীর জন্মদিন আজ
নভেম্বর ৩, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
বাংলা চলচ্চিত্রের প্রিয়দর্শিনী খ্যাত চিত্রনায়িকা মৌসুমীর জন্মদিন আজ। আজকের এই দিনেই (৩ নভেম্বর) পৃথিবীতে পা রেখেছিলেন তিনি। চলচ্চিত্র জীবনের সাথে সম্পৃক্ত হবার আগে থেকেই মৌসুমীর জন্মদিন তার পরিবার থেকে বিশেষভাবে উদযাপন করা হতো। তবে চলচ্চিত্র জীবনের সাথে সম্পৃক্ত হবার পর থেকে যেন সেই বিশেষত্বও আরও বেড়ে যায়।

কিন্তু এবারের জন্মদিনটা মৌসুমী একটু ভীন্নভাবে কাটাবেন। অন্যান্য সময়ের মতো স্বাভাবিক একটি দিন কাটবে আজ। মৌসুমী বলেন, সবকিছু মিলিয়েই এবার আর বিশেষ কিছু করা হচ্ছে না। কোন পরিকল্পনাও নেই। তবে জন্মদিনে আল্লাহর কাছে প্রার্থনা করি এবং আমার ভক্ত, দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চাই যেন সুস্থ থাকি, ভালো থাকি। স্বামী, সন্তানসহ পরিবারের সবাইকে নিয়ে যেন ভালো থাকি।

চিত্রনায়িকা বলেন, আমার সৌভাগ্য যে আমি সুন্দর মনের একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। আমার সৌভাগ্য যে ফারদিন, ফাইজাহর মতো আদরের দুটি সন্তান আছে আমার। ওদের মাঝেই আমি আমার শান্তি খুঁজে পাই। আল্লাহ যেন তাদের মানুষের মতো মানুষ করার তৌফিক দান করেন।

মৌসুমীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে স্বামী ওমরসানী বলেন, সত্যি বলতে মৌসুমী আমার জীবনের আশীর্বাদ। মৌসুমী শুধু আমার স্ত্রী নয়, কিংবা আমার সন্তানদের মা-ই নন। মৌসুমী এদেশের কোটি দর্শকের ভালোবাসার মৌসুমী। ব্যক্তি মৌসুমী আমার স্ত্রী কিন্তু একজন নায়িকা মৌসুমী এদেশের মানুষের ভালোবাসার ব্যক্তিত্ব। আমি দোয়া করি আল্লাহ যেন তাকে সুন্দরভাবে, সুস্থভাবে পৃথিবীর বুকে বাঁচিয়ে রেখে আরও ভালো ভালো কাজ উপহার দিতে সুযোগ করে দেন। জন্মদিনে তার জন্য অনেক শুভ কামনা।

চিত্রনায়িকা মৌসুমী এখন পর্যন্ত তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন। নারগিস আক্তারের মেঘলা আকাশ, প্রয়াত চাষী নজরুল ইসলামের দেবদাস এবং মোস্তফা কামাল রাজের তারকাঁটা চলচ্চিত্রে অভিনয়ের জন্য মৌসুমী জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। মৌসুমী নির্দেশিত প্রথম চলচ্চিত্র ছিলো কখনো মেঘ কখনো বৃষ্টি। তার নির্দেশিত শূণ্য হৃদয় চলচ্চিত্রের শুটিং প্রায় শেষ পর্যায়ে। এই চলচ্চিত্রে তার বিপরীতে আছেন ফেরদৌস। মৌসুমীর বন্ধু সুলভ নায়ক ফেরদৌস প্রযোজিত পোস্টমাস্টার-৭১ চলচ্চিত্রেরও কাজ করছেন মৌসুমী।