প্রয়াত রাষ্ট্রপতি ও দুই মন্ত্রীকে রাজাকার বলায় সাতক্ষীরায় এক ইমাম আটক


351 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রয়াত রাষ্ট্রপতি ও দুই মন্ত্রীকে রাজাকার বলায় সাতক্ষীরায় এক ইমাম আটক
মে ৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

রাহাত রাজা :
প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন ও তথ্য মন্ত্রী হাসানুল হক ইনুকে রাজাকার বলে জুম্মার নামাজে খুৎবা দেয়ায় মসজিদের ইমাম আজমির হোসেনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন মুসুল্লিরা। শুক্রবার দুপুরে জুম্মার নামাজের পর সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী জোড়দিয়া শেখপাড়া বাইতুল নূর জামে মসজিদে এ ঘটনাটি ঘটে।

satkhira pic 2

মুসুল্লিরা জানান, ইমাম নিয়োগের বক্তব্য দিতে গিয়ে, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান, বিমানমন্ত্রী রাশেদ খান মেনন, তথ্য মšী¿ হাসানুল হক ইনুকে রাজাকার আখ্যায়িত এবং সরকারকে কটুক্তি করায় মসজিদের প্রায় সকল মুসাল্লিরা ক্ষিপ্ত হয়ে উঠে ওই ইমামকে গণধোলাই দেয়।

এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং ইমাম সাতক্ষীরা সদর উপজেলার দক্ষিণ ফিংড়ী গ্রামের লুৎফর রহমান লুতুর ছেলে আজমির হোসেনকে আটক করে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ তাকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে জামায়াতের নাশকতার মামলা রয়েছে। সে অনেক দিন ধরে এলাকায় থাকেনা। আজ জুম্মার  নামাজের খুৎবায় প্রায়াত রাষ্ট্রপতিসহ সরকারের কয়েকজন মন্ত্রীকে নিয়ে কটুক্তি করলে এলাকাবাসী তাকে গণধোলাই দিয়ে পুলিশকে খবর দেয়। সেখান থেকে পুলিশ তাকে আটক করে নিয়ে আসে।##