ফানুস ও আতশবাজির ঝলকানিতে জন্মদিন উদযাপন মাহির


130 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ফানুস ও আতশবাজির ঝলকানিতে জন্মদিন উদযাপন মাহির
অক্টোবর ২৭, ২০২১ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি তেমন ঘটা করে জন্মদিন উদযাপন করেন না। তবে এ বছর জন্মদিনটি ব্যতিক্রমভাবে কাটিয়েছেন তিনি। রাজধানীর একটি রেস্তোরাঁয় মাহির জন্মদিন উদযাপন করা হয়েছে। নায়িকার জন্মদিন উপলক্ষে পুরো রেস্তোরাঁ সাজানো হয় মোমবাতি, ফুল, বাহারি রঙের বেলুন ও মাহির ছবি দিয়ে। সঙ্গে ছিল অনেকগুলো ফানুস। স্বামীর সঙ্গে ফানুস উড়িয়ে জন্মদিন উদযাপন শুরু করেন মাহি।

ফেসবুক লাইভে মাহি জানিয়েছেন, এমন ঘটা করে জন্মদিনের উদযাপিত হবে; তা জানতেন না তিনি। স্বামীর সঙ্গে মাওয়ায় যাওয়ার কথা ছিল। কিন্তু সেখানে না নিয়ে জন্মদিনের ঝমকালো সারপ্রাইজ দেন তার ভালোবাসার মানুষ, স্বামী রাকিব। সঙ্গে পরিবারের অন্য সদস্যরাও ছিলেন।
শুরুতেই মাহির হাতে তার প্রিয় ফুল তুলে দেন স্বামী। এরপর তারা ফানুস উড়িয়ে কেক কাটেন। সঙ্গে ফোটানো হয়েছে আতশবাজি। এসময় উপস্থিত কিছু যুবক স্লোগান দেন, ‌‘শুভ শুভ শুভ দিন, মাহি ভাবির জন্মদিন।’

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে ঢালিউডে যাত্রা শুরু মাহির। মাহি অভিনয় করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, জান্নাত’সহ বেশ কিছু দর্শকনন্দিত সিনেমায়।