ফিফটি করে ফিরলেন সৌম্য


100 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ফিফটি করে ফিরলেন সৌম্য
মার্চ ৩০, ২০২১ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

টস হেরে ব্যাট করে নিউজিল্যান্ড ১৭.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে তোলে ১৭৩ রান। এরপর বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ১৬ ওভারে ১৭০ রানের লক্ষ্য পায় বাংলাদেশ। জবাব দিতে নেমে শুরুতেই ফিরে যান লিটন দাস। এরপর ফিফটি করে ফিরেছেন সৌম্য সরকার।

বাংলাদেশ ১০.১ ওভারে ২ উইকেট হারিয়ে ৯৪ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা নাঈম শেখ ৩৩ রান করে খেলছেন। তার সঙ্গী মাহমুদুল্লাহ। সৌম্য সরকার ২৭ বলে ৫১ রান করে ফিরেছেন। লিটন ৬ রান করে আউট হয়েছেন।

এর আগে কিউইদের হয়ে গ্লেন ফিলিপস ৩১ বলে ৫৮ রান করেছেন। তার সঙ্গে ডারলি মিশেল খেলছেন ১৬ বলে ৩৪ রানের ইনিংস। শুরুতে ক্যাচ পড়ে জীবন পাওয়া ফিন অ্যালন ১০ বলে ১৭ রান করে আউট হয়েছেন।

গাপটিলকে ২১ রানে তাসকিনের হাতে দুর্দান্ত এক ক্যাচে পরিণত করেছেন সাইফউদ্দিন। এরপর ১৫ রান করে ফিরেছেন ডেভন কনওয়ে। মাহেদির বলে আউট হওয়া উইল উইংয়ের ব্যাট থেকে আসে ১৪ রান। পরে নিজের বলে দারুণ এক ক্যাচ ধরে মার্ক চ্যাপম্যানকে ৭ রানে ফেরান মাহেদি।

নিউজিল্যান্ড সফরে ওয়ানডে ও টি-২০ মিলিয়ে নিজেদের পঞ্চম ম্যাচে এসে টস জিতিছে বাংলাদেশ। দ্বিতীয় এই টি-২০ ম্যাচে মুস্তাফিজের জায়গায় খেলেছেন তাসকিন আহমেদ। নিউজিল্যান্ডের বোলিং আক্রমণেও এসেছে একটি পরিবর্তন। পেসার লকি ফার্গুসনের পরিবর্তে দলে ঢুকেছেন অ্যাডাম মিলনে।